বিনোদন | The Daily Ittefaq

হিন্দি ছবিতে আবারো বাংলার ছোঁয়া

হিন্দি ছবিতে আবারো বাংলার ছোঁয়া
বিনোদন ডেস্ক১১ আগষ্ট, ২০১৮ ইং ১৩:০৩ মিঃ
হিন্দি ছবিতে আবারো বাংলার ছোঁয়া
 
গল্পের প্রয়োজনে বিভিন্ন সময় বলিউডের ছবিতে বাংলার ছোঁয়া পাওয়া গেছে। তবে ইদানিং সেই প্রবণতা মনে হয় একটু বেড়েছে। অক্ষয় কুমারের ‘গোল্ড’ ছবির নতুন গান ‘বলতে পারিনি’-তেও সেই ছোঁয়া পাবেন দর্শকরা। এছাড়া অক্ষয় ও মৌনিকে এই ছবিতে বাঙালি স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। স্বাধীনতা দিবসে মুক্তি পেতে চলেছে ‘গোল্ড’।
 
এবার সেই ছবির প্রচারণার জন্য সম্প্রতি কলকাতায় পা রাখলেন অক্ষয়। তপন দাস নামে এক ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। এক সময় এই তপন দাস ভারতীয় হকিতে স্বর্ণযুগ নিয়ে এসেছিলেন। ২ মিনিট ১৮ সেকেন্ডের ‘গোল্ড’-এর ট্রেলারে আবারো নিজের জাত চিনিয়েছেন অক্ষয়। এই সিনেমায় দেশের জন্য তপন দাসের অবদান দেখলে আপনিও হতবাক হবেন।
 
ভারতীয় হকিতে যে স্বর্ণযুগ এনেছিলেন তপন দাস, তারই অবদান নিয়ে নির্মাণ করা হয়েছে এই ছবি। স্বাধীন ভারতের হয়ে অলিম্পিকে সোনা জেতার স্বপ্ন দীর্ঘ ১২ বছর ধরে দেখেছিলেন তপন দাস। অবশেষে ১৯৪৮ সালে তার সেই স্বপ্ন পূরণ হয়। সেই সত্য ঘটনা অবলম্বনেই এই ‘গোল্ড’ ছবিতে তপন দাসের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। ছবিটি নিয়ে বেশ উত্সাহিত দর্শকমহলও। টিজার মুক্তি পেতেই সেটা এরইমধ্যে বেশ ভাইরাল হয়েছে সিনেমাপ্রেমীদের মাঝে।
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭