বিনোদন | The Daily Ittefaq

পূর্ণদৈর্ঘ্য গানের সিনেমায় আসিফ

পূর্ণদৈর্ঘ্য গানের সিনেমায় আসিফ
অনলাইন ডেস্ক১১ আগষ্ট, ২০১৮ ইং ১৬:১৯ মিঃ
পূর্ণদৈর্ঘ্য গানের সিনেমায় আসিফ
পূর্ণদৈর্ঘ্য গানের চলচ্চিত্রে অভিনয় করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। ‘গহীনের গান’ নামের ছবিটি তৈরি হচ্ছে বাংলাঢোলের ব্যানারে। আসিফের গাওয়া নয়টি গানের ওপর ভিত্তি করে ছবিটি তৈরি করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন। 
 
১ থেকে ৩ আগস্ট আশুলিয়ার মমতাপল্লীতে ‘গহীনের গান’-এর প্রথম ধাপের শুটিং হয়েছে। ছবিটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গানে কণ্ঠ দিয়েছেন আসিফ। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য মাথায় রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।
 
ছবিটির শিল্পী তালিকায় চমক আছে উল্লেখ করে নির্মাতা সাদাত হোসাইন বলেন, আসিফ আকবর নিজেই চমক। ছবিটিতে তার বিপরীতে প্রথম লটে তানজিকা আমিন কাজ করছেন। ঈদুল আযহার পর ছবিটির সঙ্গে যুক্ত হবেন প্রথম সারির একজন চিত্রনায়িকা। ওই সময় প্রকাশ করা হবে পূর্ণাঙ্গ শিল্পী তালিকা। 
‘গহীনের গান’ প্রসঙ্গে  আসিফ আকবর বলেন, বাংলাদেশে প্রথমবারের মতো একটি পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম হতে যাচ্ছে। আমি সেটিতে অভিনয় করছি। এ কারণে খুব লাকি। আমরা পুরো ইউনিট খুব পরিশ্রম করছি। আমরা চাচ্ছি দর্শককে নতুন কিছু উপহার দিতে। অন্য একটা আসিফকে আপনারা খুঁজে পাবেন।  
 
আসিফের সঙ্গে অভিনয় প্রসঙ্গে তানজিকা আমিন বলেন, উনি (আসিফ আকবর) যে নায়কও এর প্রমাণ আপনারা এবার পাবেন। তাকে অন্যরকম লাগবে। কাজ করতে গিয়ে বুঝেছি তিনি খুব কো-অপারেটিভ।
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭