বিনোদন | The Daily Ittefaq

‘গল্প পরিবর্তন হওয়ায় ছবিটি থেকে সরে এসেছি’

‘গল্প পরিবর্তন হওয়ায় ছবিটি থেকে সরে এসেছি’
বিনোদন রিপোর্ট১৭ আগষ্ট, ২০১৮ ইং ১০:১৯ মিঃ
‘গল্প পরিবর্তন হওয়ায় ছবিটি থেকে সরে এসেছি’
 
ঈদের আমেজ শুরু হয়ে গেছে ঢালিউড পাড়ায়। ক’টি ছবি মুক্তি পাবে সেই সংখ্যাটা এরইমধ্যে প্রায় চূড়ান্ত হয়ে গেছে। সেই তালিকা রয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহীর ‘জান্নাত’। ছবিটি ট্রেলার প্রকাশের পর ভক্তরা বেশ আগ্রহ নিয়ে অপেক্ষায় আছেন প্রিয় নায়িকাকে বড়পর্দায় দেখতে। চলতি সময়ে মাহী বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত আছেন। সেগুলো এ বছর মুক্তি পেলে বছর শেষে মাহীর মুক্তি প্রাপ্ত ছবির সংখ্যা ভালো একটা অঙ্কে দাঁড়াবে। তবে সম্প্রতি জানা গেল তিনি ‘ও মাই লাভ’ শিরোনামের একটি ছবি চুক্তিবদ্ধ হওয়ার পরও সরে গেছেন।
 
এমনকি ছবির জন্য প্রাপ্ত টাকাও ফেরত দিয়েছেন। যার কারণ হিসেবে মাহী বলেন, ‘একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে গল্পসহ সার্বিক বিষয়গুলো জেনে নিই। সবকিছু মিলিয়ে ইতিবাচক হলে একটি ছবিতে চুক্তিবদ্ধ হই। কিন্তু এই ছবিতে যেমনটা জেনে আমি চুক্তিবদ্ধ হই তা পরবর্তীতে ঠিক ছিল না। মূলত গল্প পরিবর্তন হওয়ায় ছবিটি থেকে সরে এসেছি। পরবর্তীতে একজন কলকাতার নায়িকা যুক্ত করা হয়। যা আমি আগে থেকে জানতাম না।’
 
মাহী বর্তমানে ব্যস্ত রয়েছেন তার ঈদের ছবি নিয়ে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিতে দীর্ঘদিন পর আবারো সাইমন-মাহী জুটিতে দেখবেন দর্শকরা।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২