বিনোদন | The Daily Ittefaq

জামিন পেলেন অভিনেত্রী নওশাবা

জামিন পেলেন অভিনেত্রী নওশাবা
অনলাইন ডেস্ক২১ আগষ্ট, ২০১৮ ইং ১৭:৩৩ মিঃ
জামিন পেলেন অভিনেত্রী নওশাবা
শিক্ষার্থীদের আন্দোলনে গুজব ছড়ানোর দায়ে তথ্য প্রযুক্তি আইনের মামলায় গ্রেপ্তার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে ১ অক্টোবর পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন আদালত। মঙ্গলবার জরুরি আদালতের বিচারক ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার জামিন মঞ্জুর করেন।
 
সোমবার ঢাকার মহানগর হাকিম মাহমুদা আক্তার জামিন নামঞ্জুর করে নওশাবাকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নিয়ে চিকিৎসার অনুমতি দেন।
 
নওশাবার আইনজীবী এএইচ ইমরুল কাওসার বলেন, ‘তাকে বঙ্গবন্ধু মেডিকেলে নেওয়ার কথা ছিল। কিন্তু মঙ্গলবার জামিন হওয়ায় তাকে অন্য কোন বেসরকারি হাসপাতালে নেওয়া হবে।’
 
প্রসঙ্গত, শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যে গত ৪ অগাস্ট ঢাকার জিগাতলায় সংঘর্ষের সময় ফেইসবুকে লাইভে এসে ২ শিক্ষার্থীর মৃত্যু এবং একজনের চোখ উপরে ফেলার ‘খবর’ দেন নওশাবা। যা পরে গুজব বলে প্রমাণিত হয়। তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করে ওই দিনই নওশাবাকে আটক করে র‌্যাব। সেই মামলায় দুই দফায় মোট ৬ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। এর মধ্যে অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসাও দেওয়া হয়।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬