বিনোদন | The Daily Ittefaq

ঈদের চার সিনেমা

ঈদের চার সিনেমা
অনলাইন ডেস্ক২২ আগষ্ট, ২০১৮ ইং ১৩:০৮ মিঃ
ঈদের চার সিনেমা
ঈদের ছুটি সাধারণত মানুষ বিনোদন করেই কাটায়। কেউ ঘুরতে যায়, আবার কেউ বা সিনেমা দেখে কাটায়। তাই জেনে নেয়া যাক এবারের ঈদে মুক্তির তালিকায় থাকা কয়েকটি উল্লেখযোগ্য ছবির নাম। এগুলোর মধ্যে সবচেয়ে আলোচিত শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’। 
 
দর্শক চাহিদায় হল সংখ্যার দিক থেকে এগিয়ে রয়েছে ছবিটি। এতে শাকিবের সঙ্গে অভিনয় করেছেন শবনম বুবলী। আরো আছেন মিশা সওদাগর। ‘ক্যাপ্টেন খান’ প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন। 
 
মনে রেখো:
 
‘মনে রেখো’ ছবিতে কলকাতার নায়ক বনি সেনগুপ্ত রয়েছেন মাহির বিপরীতে। হার্টবিট প্রযোজিত এই ছবিতে অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, জয়ী, তুলিকাসহ আরও অনেকেই। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। 
 
জান্নাত:
 
‘জান্নাত’ ছবি নিয়ে এসেছেন মাহি-সাইমন জুটি। এই ছবির মাধ্যমে প্রায় পাঁচ বছর পর দর্শকের সামনে হাজির হচ্ছেন তারা। ‘জান্নাত’ ছবিটি পরিচালনা করেছন মোস্তাফিজুর রহমান মানিক। 
 
বেপরোয়া: 
 
‘বেপরোয়া’ ছবিটি নিয়ে শুরুতে আলোচনা থাকলেও জানা গেছে এটি এখন ঢাকার বাইরে মাত্র একটি হলে মুক্তি পাবে। তবে সেই একটি প্রেক্ষাগৃহের নাম জানা যায়নি। কলকাতার পরিচালক রাজা চন্দ ‘বেপরোয়া’ পরিচালনা করেছেন। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবি এটি। এতে আরো অভিনয় করেছেন শহিদুল আলম সাচ্চু, কাজী হায়াৎ, কমল, রেবেকা প্রমুখ। 
 
ফেসবুকে এক স্ট্যাটাসে রোশান বলেন, আমরা চাইলেই ঈদে বেশকিছু হলে হয়তো মুক্তি দিতে পারতাম। কারণ বেপরোয়া দেশীয় ছবি হিসেবে অনেক বড় বাজেটের (৪ কোটি প্লাস) ছবি। ব্যক্তিগতভাবে যদি বলি অনেক প্রত্যাশা আমার এই ছবিটিকে ঘিরে। কারণ এর আগে আমি কোন ছবিতে আমার মতো করে আপনাদের সামনে নিজেকে তুলে ধরতে পারিনি। আমি এবং আমরা চাই ছবিটি অনেকগুলো হলে মুক্তি দিতে। ১৯ তারিখ সেন্সর পেলে হয়তো ৭০-৮০ টি হলে আমরা মুক্তি দিয়ে দিতে পারতাম। কিন্তু তা না হবার কারণে আমরা ছবি রিলিজের তারিখ পিছিয়েছি৷
 
একটি হলে মুক্তি দেওয়ার বিষয়ে তিনি লিখেন, কমিটমেন্ট রক্ষার জন্য শুধুমাত্র ১টি হলে নাম মাত্র দেওয়া হয়েছে। 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২