বিনোদন | The Daily Ittefaq

কলকাতায় বাংলা সিরিয়ালের শুটিং শুরুর ঘোষণা মমতার

কলকাতায় বাংলা সিরিয়ালের শুটিং শুরুর ঘোষণা মমতার
অনলাইন ডেস্ক২৩ আগষ্ট, ২০১৮ ইং ২০:৪৮ মিঃ
কলকাতায় বাংলা সিরিয়ালের শুটিং শুরুর ঘোষণা মমতার
অবশেষে অচলাবস্থা কাটল টালিগঞ্জের স্টুডিও পাড়ায়। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা দিয়েছেন- শুক্রবার থেকে শুটিং শুরু হবে। বৃহস্পতিবার সব পক্ষের সঙ্গে বৈঠকের পর এ ঘোষণা দেন তিনি। এছাড়া ভবিষ্যতে যাতে আর কোন সমস্যা না হয়, সেই জন্য একটি কমিটিও গঠন করে দিয়েছেন মমতা।
 
কমিটিতে রাখা হয়েছে প্রযোজক, কলাকুশলী, পরিচালক, অভিনেতা ও চিত্রনাট্যকারদের প্রতিনিধিদের। এ কমিটি প্রতিমাসে একদিন করে বৈঠক করবে। কমিটিতে মুখ্য উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে।
 
সাংবাদিকদের সাথে বৈঠকে সৌমিত্র জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর উদ্যোগে খুব সহজেই সমস্যা মিটে গেছে।
এই কমিটিতে আছেন প্রযোজক শ্রীকান্ত মোহতা, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরিচালক অরিন্দম গঙ্গোপাধ্যায়। কলাকুশলীদের পক্ষ থেকে আছেন স্বরূপ বিশ্বাস, আছেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ও। এছাড়া স্টার জলসা, জি বাংলা ও কালার্সসহ টেলিভিশন চ্যানেলগুলির প্রতিনিধিদেরও এই কমিটিতে রাখা হয়েছে।
 
ওভারটাইম করে প্রাপ্য টাকা না পাওয়া, বেতন নিয়ে জটিলতা। এ ধরনের বিভিন্ন সমস্যা নিয়ে প্রযোজকদের সঙ্গে শিল্পীদের মধ্যে বেশ কিছুদিন ধরে ঝামেলা চলছে। শিল্পীরা বলছেন, তাদের বকেয়া টাকা পরিশোধ এবং কাজের সময় ১০ ঘণ্টায় বেঁধে দিতে হবে। আর মাসের যেকোনো সাত দিন একজন শিল্পীকে দিয়ে রাতে কাজ করানো যাবে। কিন্তু প্রযোজকেরা এসব দাবির ব্যাপারে ছাড় দিতে চান না। ফলে গত শনিবার থেকে সব সিরিয়ালের শুটিং বন্ধ আছে। সিরিয়ালগুলোর কোনো নতুন পর্ব প্রচারিত হচ্ছে না। টিভি সিরিয়ালের স্লটেই পুরনো পর্বের রিপিট চলছে।
 
এমতাবস্থায় আজ (বৃহস্পতিবার) বিকেল ৪টায় সংশ্লিষ্ট সব পক্ষকে নিয়ে বৈঠকের ডাক দেন মমতা। খবর: আনন্দবাজার।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪