বিনোদন | The Daily Ittefaq

ঈদে এলো জ্যাকের 'প্রস্থান'

ঈদে এলো জ্যাকের 'প্রস্থান'
অনলাইন ডেস্ক২৭ আগষ্ট, ২০১৮ ইং ১৬:২৩ মিঃ
ঈদে এলো জ্যাকের 'প্রস্থান'
এই ঈদে 'প্রস্থান' শিরোনামে নতুন গানের মিউজিক ভিডিও নিয়ে এসছে কণ্ঠশিল্পী জ্যাক। গানটি লিখেছেন তানভীর ও জ্যাক। সুর করেছেন ও কণ্ঠ দিয়েছে জ্যাক। এস কে সমীরের সংগীত পরিচালনায় সংগীতার ব্যানারে কোরবানির ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে সম্পূর্ণ নেপালে শুটিং হওয়া মিউজিক ভিডিওটি।
 
সংগীত পরিচালক এস কে সমীর বলেন, সম্পূর্ণ ভিন্ন ধাঁচের কথা ও সুরের গানটি জ্যাকের ভরাট কণ্ঠে শ্রোতাদের মন ভরিয়ে তুলবে আশা করি। একটু ভিন্ন ধরনের কথা ও সুরের জন্য কাজটি সময় নিয়ে গুছিয়ে করা হয়েছে।
 
কণ্ঠশিল্পী জ্যাক বলেন, সুরের সঙ্গে সখ্যতা আমার দীর্ঘসময়ের। স্কুল জীবনের শুরু থেকেই ভালবাসা আর গানকে আলাদা করতে পারিনি।পরিবারের কিছু বিধি নিষেধ থাকলেও ভেতর থেকে গান করার ঝোঁকটা ছিল অসামান্য। কলেজের গণ্ডি পেরোনোর পর মেডিকেল লাইফে বন্ধু এবং ছোট ভাইদের নিয়ে গড়ে তুলেছিলাম গ্রে ম্যাটার। তবে কঠিন পরিস্থিতি এবং পড়াশোনার চাপে শেষতক একলা চলোরে নীতিতেই এগোতে থাকি।
 
এই গানটির অধিকাংশ চিতোয়ানে ধারণ করা এবং কিছু অংশ দিল্লী এয়ারবেসে নেওয়া। গানটি শোনা ও ভিডিওটি দেখা যাবে এক্সক্লুসিভ জিপি মিউজিক, রবি ইউন্ডার মিউজিক,অ্যাপস ও সঙ্গীতার নিজস্ব ইউটিউব চ্যানেলে।
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭