বিনোদন | The Daily Ittefaq

গোলাম সোহরাব দোদুলের নতুন চলচ্চিত্রে আরিফিন শুভ

গোলাম সোহরাব দোদুলের নতুন চলচ্চিত্রে আরিফিন শুভ
অনলাইন ডেস্ক০৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৭:১৬ মিঃ
গোলাম সোহরাব দোদুলের নতুন চলচ্চিত্রে আরিফিন শুভ
আলোচিত অভিনেতা আরিফিন শুভ। এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অভিনয় করেছেন বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রে। তবে কয়েক বছর ধরে চলচ্চিত্র অভিনয়েই বেশি নজর তার। ২ সেপ্টেম্বর সন্ধ্যায় আলাপকালে তিনি জানান, জনপ্রিয় নির্মাতা গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় নতুন একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।
 
‘ছবিটিতে অভিনয় করার জন্য কেন আগ্রহী হলেন?’-এমন প্রশ্নের উত্তরে শুভ বলেন, ‘আহারে’ ছবির শুটিং শেষ হয়েছে মে মাসের শেষের দিকে। গত কয়েক মাসের মধ্যে আমি নিতে পারি এমন কোনো গল্প হাতে পাই নাই। এই গল্পটা শুনে আমার মনে হয়েছে, দর্শক এনজয় করবে। মানে অ্যাকশন-থ্রিলার বেইজড। নতুন একটা ডাইমেনশন থাকবে।
 
যেহেতু এতদিন পরে একটা ছবি হাতে নিয়েছি, গল্প অনুযায়ী চরিত্রের ডিজাইন হবে এবং প্রস্তুতির হিউজ পার্ট আছে। আর ছবিটি এ বছরের ওয়ান অব দ্য বিগেস্ট অ্যাকশন-থ্রিলার ফিল্ম হতে যাচ্ছে। গতানুগতিক ধারার অ্যাকশন না কিন্তু।'
 
ছবির গল্পটা বাংলাদেশের প্রেক্ষাপট নিয়ে। পুরো ছবির শুটিংও দেশের বিভিন্ন জায়গায় হবে। লোকেশন সম্পর্কে ধারণা দিতে গিয়ে আরিফিন শুভ জানান, টেকনাফ, রাঙামাটি, বান্দরবান, কক্সবাজার, চট্টগ্রাম ও ঢাকায় কাজ হবে।
 
‘এ রকম গল্পে দর্শক এর আগে এ ধরনের চরিত্র প্লে করতে দেখেননি। বিষয়টা বেশ এক্সপেরিমেন্টাল। আমি নিজেও বেশ আশাবাদী কাজটা নিয়ে। দেখি, কী হয়’, বলেন শুভ।
 
ছবিটি নির্মাণের পাশাপাশি চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা নিজেই। আসছে অক্টোবর থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এর আগে এক্সপেরিমেন্টাল শুটিং হবে ১৫ সেপ্টেম্বর থেকে। সে কথাও জানান এ অভিনেতা।
 
ছোটপর্দার নির্মাতা গোলাম সোহরাব দোদুলের এটিই প্রথম চলচ্চিত্র নির্মাণ। কাজটি নিয়ে ভীষণ আত্মবিশ্বাসী তিনি। তবে এ নিয়ে কথা বলার সময় খুব একটা সামনে এগোতে চাননি তিনি।
‘কাজটি করছি। শিল্পীদের চূড়ান্ত তালিকা হতে চলতি মাসের ৯ থেকে ১০ তারিখ পর্যন্ত লেগে যাবে। এর বেশি কিছু এখন বলা যাবে না। কারণ কারো সঙ্গেই চুক্তি সম্পন্ন হয়নি’, বলেন দোদুল।
 
জানা গেছে, ছবিটিতে আরিফিন শুভ ছাড়াও বাংলাদেশের আরও অনেক বড় মাপের অভিনয়শিল্পীরা অভিনয় করবেন।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯