বিনোদন | The Daily Ittefaq

অভিনয়েও এবার প্রশংসিত লেডি গাগা

অভিনয়েও এবার প্রশংসিত লেডি গাগা
বিনোদন রিপোর্ট০৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১১:২৭ মিঃ
অভিনয়েও এবার প্রশংসিত লেডি গাগা
 
মার্কিন পপ তারকা লেডি গাগা গানের পাশাপাশি তার অদ্ভুত পোশাক নিয়ে বেশ আলোচিত। বিভিন্ন সময় পোশাকের কারণে বেশ বিতর্কের তোপে পড়তে হয় তাকে। তবে এবার গান বা পোশাক নিয়ে তিনি খবরের শিরোনাম হননি। এবার অভিনয় নিয়ে আলোচনায় এসেছেন৩২ বছর বয়সী এই তারকা।
 
সম্প্রতি ‘অ্যা স্টার ইজ বর্ন’ ছবিতে তার অভিনয় দেখে তো সবাই অবাক। গত ৩১ আগস্ট ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা বিভাগের বাইরে এর উদ্বোধনী প্রদর্শনীর পর সমালোচকদের ভূয়সী প্রশংসায় ভাসছেন তিনি। সেখানে এখন তার জয়জয়কার।
 
ছবি দেখার আগে বেশিরভাগ সমালোচকই লেখার শিরোনামে লেডি গাগার অভিনয়ের দিক এড়িয়ে যাবেন বলে ভেবেছিলেন। কিন্তু পারলেন কই! উল্টো অবিরাম তার তারিফ করেও যেন ক্লান্তি নেই তাদের।
 
সমালোচকদের মন্তব্য, পাশের বাড়ির মেয়ের মতো একটি চরিত্রে কী দারুণ অভিনয়ই না করেছেন লেডি গাগা। ‘অ্যা স্টার ইজ বর্ন’-এ তার চরিত্রের নাম অ্যালি। ইতালিয়ান-আমেরিকান মেয়েটি পেশায় ওয়ের্টেস। হতাশ হয়ে গান ছেড়ে দিয়েছিল সে। কিন্তু রক তারকা জ্যাকসনের সঙ্গে পরিচয়ের পর সুরের সাতরঙে নতুনভাবে স্বপ্ন বুনতে শুরু করেন অ্যালি। তাদের মধ্যে তৈরি হয় ভালোবাসার বন্ধন।
‘অ্যা স্টার ইজ বর্ন’ সিনেমায় লেডি গাগা (ডানে)।
এই প্রসঙ্গে গাগা বলেন, ‘এটি বেশ আনন্দের খবর আমার অভিনয় সবার পছন্দ হয়েছে। আমি ভালো কাজ করতে চেয়েছে। আশা করি সেটি আমি করতে পেরেছি।’
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩