বিনোদন | The Daily Ittefaq

বিন্দিয়া কবিরের সাফল্যের মুকুটে আরেকটি পালক

বিন্দিয়া কবিরের সাফল্যের মুকুটে আরেকটি পালক
অনলাইন ডেস্ক১১ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২০:০১ মিঃ
বিন্দিয়া কবিরের সাফল্যের মুকুটে আরেকটি পালক
সময়টা ভালো যাচ্ছে হালের জনপ্রিয় চিত্র নায়িকা বিন্দিয়া কবিরের। সম্প্রতি তার সাফল্যের মুকুটে যুক্ত হয়েছে আরেকটি নতুন পালক। সম্মাননা পেয়েছেন হার্টথ্রুব এই নায়িকা।
 
সোমবার রাজধানীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির শওকত ওসমান মিলনায়তনে চলতি বছরের ‘স্টার পারফরমেন্স অ্যাওয়ার্ড’ সম্মাননা পেয়েছেন এই লাস্যময়ী। এটিএন বাংলার প্রধান উপদেষ্টা জিএম শামসুল হুদা সেদিন এই সম্মাননা তুলে দেন। সাফল্যের স্বীকৃতি হিসেবে এই সম্মাননা পেয়ে দারুণভাবে উজ্জীবিত হয়ে ওঠেছেন বিন্দিয়া কবির। অঙ্গীকার করেছেন আরো ভালো কাজ উপহার দেয়ার। যেকোনো সম্মাননাই ভালো কাজে উৎসাহ জাগায়। তবে এই সম্মাননার মাধ্যমে দায়িত্বটা আরো বেড়ে গেছে। সবার প্রত্যাশা পূরণে নিজের সর্বোচ্চটুকু উপহার দেয়ার লক্ষ্য থাকবে আমার, যোগ করেন এই নায়িকা।
 
বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে বিন্দিয়ার নতুন ৫টি ছবি। প্রতিটি ছবি নিয়েই বেশ আশাবাদী তিনি। এর মধ্যে ‘অগ্নিশিখা’ মুভিতে তাকে দেখা যাবে ডিফারেন্ট লুকে। নিজের মুখেই বিন্দিয়া বলেন, ‘আমি প্রতিটি মুভির জন্যই অনেক পরিশ্রম করেছি। দর্শক ছবিগুলো গ্রহণ করলে আমার পরিশ্রম সার্থক হবে।’
এদিকে, ‘স্টার পারফরমেন্স এ্যাওয়ার্ড’ সম্মাননা অনুষ্ঠানে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল ও ইউনিসেফ’র শুভেচ্ছা দূত পণ্ডিত সুদর্শন দাসকে সংবর্ধনা প্রদান করা হয়।
 
ইনডেক্স মিডিয়ার কর্ণধার ও রকমারি সংবাদের সম্পাদক মণ্ডলীর সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক মুক্তকথা’র সম্পাদক কবি শাহীন রেজা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক উপ-ব্যবস্থাপনা পরিচালক ইকবাল কবীর মোহন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শিহাব রিফাত আলম।
 
অনুষ্ঠানটির আয়োজক রকমারি সংবাদের সম্পাদক ও ইনডেক্স মিডিয়ার কর্ণধার লিপু খন্দকার জানান, ইনডেক্স মিডিয়ার আয়োজনে চলচ্চিত্র, নাটক, সংগীতসহ ৬টি বিভাগে ৩০ জনকে সম্মাননা প্রদান করা হয়েছে।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০