বিনোদন | The Daily Ittefaq

‘ধ্রুব মিউজিক কটেজ’-এ শেখ মহসিনের ‘বাউলা অন্তর’

‘ধ্রুব মিউজিক কটেজ’-এ শেখ মহসিনের ‘বাউলা অন্তর’
বিনোদন প্রতিবেদক২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৮:৪১ মিঃ
‘ধ্রুব মিউজিক কটেজ’-এ শেখ মহসিনের ‘বাউলা অন্তর’
অডিও ফিতার যুগের শ্রোতাপ্রিয় সঙ্গীত শিল্পী শেখ মহসিন ইউটিউব যুগে সবার কাছে পরিচিত হয়েছেন ‘ময়না’ গানের মাধ্যমে। এবার ‘বাউলা অন্তর’ শিরোনামে আরো একটি গানের অডিও-ভিডিও নিয়ে হাজির হচ্ছেন প্রতিভাবান এই কণ্ঠশিল্পী।
 
গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ডিএমএস, তাদের ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজে প্রকাশ করবে গানটি। গানটির কথা ও সুর করেছেন শেখ মহসিন নিজেই আর সংগীতায়োজন করেছেন সচি সামস।
 
মানিকগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ভিডিওতে মডেল হিসেবে আছেন হামজা। তার সঙ্গে জুটি বেঁধেছেন মডেল আদিবা ইভা। থাকছে শেখ মহসিনের উপস্থিতিও। 
 
শেখ মহসিন বলেন, মানিকগঞ্জের চমৎকার কিছু লোকেশনে দুই দিন খুব যত্ন করে ডায়নামিক ডিরেক্টর সৈকত নাসির ভাই নির্মাণ করেছেন। এক অসাধারণ হৃদয় ছোঁয়া গান ও যুগান্তকারী দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও 'বাউলা অন্তর'। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। 
 
গানটির ভিডিও নিয়ে সৈকত নাসির বলেন, মহসিনের কণ্ঠ এক কথায় অসাধারণ। গানটির সুর ভালো হয়েছে। গান এখন শোনার পাশাপাশি দেখার বিষয়টাও গুরুত্বপূর্ণ। সে কথা মাথায় রেখে গানটির গল্প নির্ভর একটি ভিডিও শ্রোতারা দেখতে পারবেন। আমার কাছে মনে হয় দর্শক- শ্রোতা হতাশ হবেন না। 
 
২৪ সেপ্টেম্বর, সোমবার ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজ’-এ অবমুক্ত করা হবে ‘বাউলা অন্তর’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪