বিনোদন | The Daily Ittefaq

‘অস্ট্রেলিয়ায় বর্ণবিদ্বেষী আচরণ আমাকে অবাক করেছে’

‘অস্ট্রেলিয়ায় বর্ণবিদ্বেষী আচরণ আমাকে অবাক করেছে’
বিনোদন রিপোর্ট২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০৯:৩২ মিঃ
‘অস্ট্রেলিয়ায় বর্ণবিদ্বেষী আচরণ আমাকে অবাক করেছে’
 
দেশের বাইরে বিমান বন্দরে বিভিন্ন কারণে হেনস্তার শিকার হন তারকারা। সেই তালিকায় বলিউডের অনেক তারকা রয়েছেন। এবার এমনই এক হেনস্তার শিকার হলেন বলিউড তারকা শিল্পা শেঠি।
 
অস্ট্রেলিয়ার বিমান বন্দরে বর্ণ বিদ্বেষের শিকার হোন শিল্পা। ব্যবসার জন্য সম্প্রতি অস্ট্রেলিয়ায় উড়ে যান বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সিডনি থেকে মেলবোর্ন যাওয়ার পথে অস্ট্রেলিয়ার কোয়ানটাস বিমানসংস্থা তার সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার শুরু করে। ২টি ব্যাগ নিয়ে শিল্পা যখন চেকিং করাতে কাউন্টারে যান, সেই সময় তাকে পেছনের দিকে ঠেলে দেওয়া হয়।
 
জানানো হয়, শিল্পা যে দুটি ব্যাগ সঙ্গে নিয়ে সিডনি থেকে মেলবোর্ন যাচ্ছেন, তার মধ্যে একটি ব্যাগে অতিরিক্ত জিনিসপত্র রয়েছে। তাই পাশের কাউন্টারে তাকে চেকিং করাতে হবে। কিন্তু, পাশের যে কাউন্টার তাকে দেখানো হয়, সেটি বেশ কিছুক্ষণ বন্ধ ছিল। আর ওই সময়ই শিল্পাকে টপকে অন্য যাত্রীদের চেকিং করানো হয়। এরপর যাত্রীদের মধ্যে থেকে দুজন এগিয়ে আসেন শিল্পাকে সাহায্যের জন্য।
 
বলিউড অভিনেত্রীর ব্যাগ মোটেই অতিরিক্ত জিনিস নেই বলে প্রতিবাদ করেন। তার ব্যাগ যাতে ওই কাউন্টার থেকে ম্যানুয়ালি চেকিং করানো হয়, সেই দাবি তোলেন তারা। এরপরই সিডনি বিমানবন্দর থেকে ব্যাগের ছবি তুলে তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন শিল্পা শেঠি। এই প্রসঙ্গে বেশ ক্ষোভ প্রকাশ করেন বলিউড এই অভিনেত্রী। তিনি বলেন, ‘অস্ট্রেলিয়ায় বর্ণবিদ্বেষী আচরণ আমাকে অবাক করেছে। মানসিকতার উন্নতি সবার আগে প্রয়োজন।’
 
ইত্তেফাক/মোস্তাফিজ
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫