বিনোদন | The Daily Ittefaq

আমার নগ্নদৃশ্য প্রথম পাঠানো হয় মাকে: রাধিকা

আমার নগ্নদৃশ্য প্রথম পাঠানো হয় মাকে: রাধিকা
অনলাইন ডেস্ক২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৬:১১ মিঃ
আমার নগ্নদৃশ্য প্রথম পাঠানো হয় মাকে: রাধিকা
অভিনেত্রী রাধিকা আপ্তে। ভারতের দক্ষিণী ও বলিউড সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করে বেশ আলোচনায় আসেন। তবে তার নগ্ন দৃশ্য ফাঁস হওয়ার পর বিতর্কে শুরু হয়। 
 
এই অভিনেত্রীর বেশ কয়েকবার নগ্ন দৃশ্য ভাইরাল হয়। তা নিয়ে স্পষ্ট ভাষায় প্রতিবাদ জানিয়েছিলেন তিনি। কিন্তু নায়িকার নগ্ন দৃশ্যের একটি অংশ নাকি একবার তার মায়ের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছিল। 
 
সম্প্রতি প্রকাশ্যে এ নিয়ে মুখ খুলেছেন রাধিকা। তিনি বলেন, ‘আমার নগ্ন দৃশ্য যে লিক হয়েছে তা আমি জানতাম না। আমার মায়ের কাছে কেউ সেটা পাঠিয়েছিল। মা আমাকে বলেছিল। আমি এতটাই অবাক হয়েছিলাম যে বলে বোঝাতে পারব না।’
 
রাধিকা জানান, প্রথমবার মায়ের কাছ থেকে নিজের নগ্নদৃশ্য ফাঁস হওয়ার কথা জেনেছিলেন। দ্বিতীয়বার জেনেছিলেন বাড়ির ড্রাইভারের কাছ থেকে। সেসময় ভেঙে পড়েছিলেন তিনি। 
‘পার্চড’ সিনেমায় রাধিকা
 
অনুরাগ কাশ্যপের শর্ট ফিল্ম ‘ম্যাডলি’ থেকে রাধিকার নগ্ন দৃশ্য ভাইরাল হয়েছিল। সেটা ২০১৫ সালের  ঘটনা। এরপর তার পরবর্তী ছবি ‘পার্চড’-এর দুটি দৃশ্য ভাইরাল হয়। এই ছবিতে রাধিকার যৌন দৃশ্য নিয়েও তোলপাড় হয় সোশ্যাল মিডিয়ায়। অজয় দেবগণ প্রযোজিত ‘পার্চড’ ইতিমধ্যেই প্রদর্শিত হয়েছে বিদেশের বহু ফিল্ম উৎসবে। খবর: আনন্দবাজার, জিনিউজ
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫