বিনোদন | The Daily Ittefaq

আমিরের মধ্যে 'জ্যাক স্প্যারো'কে খুজছে সোশ্যাল মিডিয়া

আমিরের মধ্যে 'জ্যাক স্প্যারো'কে খুজছে সোশ্যাল মিডিয়া
অনলাইন ডেস্ক২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৮:৪৯ মিঃ
আমিরের মধ্যে 'জ্যাক স্প্যারো'কে খুজছে সোশ্যাল মিডিয়া
সম্প্রতি প্রকাশ পেয়েছে আমির খানের নতুন ছবি 'থাগস অব হিন্দোস্তান' এর পোস্টার। বলিউড পাড়ায় আলোচনা হচ্ছে এটি 'পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান' এর আরেক রুপ।   
 
প্রশ্নটা প্রথম উঠেছিল দিন কয়েক আগে। এই ছবিতে প্রথম বার স্ক্রিন শেয়ার করছেন অমিতাভ বচ্চন এবং আমির খান। অমিতাভের ফার্স্ট লুকের মোশন পোস্টার রিলিজ হওয়ার পরেই এই মিল খুঁজে পেয়েছিলেন সোশ্যাল অডিয়েন্সের একটা অংশ।
 
গতকাল সোমবার মুক্তি পেয়েছে আমিরের ফার্স্ট লুক। তার পর ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর সঙ্গে এই ছবির বহু মিল নিয়ে নয়া চর্চা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।
 
‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর বিখ্যাত চরিত্র ‘জ্যাক স্প্যারো’। সেই চরিত্রে অভিনয় করেছিলেন জনি ডেপ। 'থাগস অব হিন্দোস্তান’-এ আমিরের লুক দেখে অনেকে বলছেন, তিনিই নাকি এই ছবির জ্যাক স্প্যারো!
 
জনি এবং আমিরের ছবি পাশাপাশি দিয়ে সোশ্যাল মিডিয়ায়  কেউ লিখছেন, ‘বিগ বাজেট জ্যাক স্প্যারো’ এবং ‘গরীবের জ্যাক স্প্যারো’। আবার কারও মতে, এই ছবিটা নিয়ে অনেক উৎসাহ ছিল। কিন্তু যে কোন শিশুও এই দুটো ছবির মিল বুঝতে পারবে। ফলে আমিরের ছবি নিয়ে আর কোনও আগ্রহ নেই।
 
আমির খান এ ছবিতে রয়েছেন ফিরাঙ্গির ভূমিকায়। ফার্স্ট লুক দেখে বলি মহলের একটা বড় অংশ মনে করছেন, হয়তো কোনও বিদেশির চরিত্রে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্টকে। কিন্তু সত্যিই ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর সঙ্গে ‘থাগস অব হিন্দোস্তান’-এর কোনও মিল রয়েছে কিনা সে বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি এই ছবির কলাকুশলীরা।
 
ইত্তেফাক/এসআর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮