বিনোদন | The Daily Ittefaq

মধ্যরাতে আমিরের বাড়িতে ক্যামেরাবন্দী দীপিকা

মধ্যরাতে আমিরের বাড়িতে ক্যামেরাবন্দী দীপিকা
অনলাইন ডেস্ক১১ অক্টোবর, ২০১৮ ইং ১৩:০০ মিঃ
মধ্যরাতে আমিরের বাড়িতে ক্যামেরাবন্দী দীপিকা
দীপিকার পাডুকোন (ছবি : সংগৃহীত)
বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে রণবীর সিং-দীপিকার পাডুকোন বিয়ের গুঞ্জন। নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি এমন জল্পনা চলছে বলিউডের একাংশে। যদিও বিয়ের ব্যাপারে মুখ খুলেনি এই তারকারা। তবে তাদের ক্যামেস্ট্রি বরাবর বুঝিয়ে দেয় সম্পর্কের গভীরতা কতটা। কিন্তু হঠাৎ করে রণবীরকে ছেড়ে মধ্য রাতে আমির খানের বাড়িতে দীপিকার উপস্থিত কিছুটা হলেও অবাক করে দেন।
 
আমিরের বাড়ি থেকে মঙ্গলবার গভীর রাতে বের হলেন দীপিকা। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরাও পড়েছে সেটা। কিং খানের সঙ্গে সবার প্রথমেই জুটি বেধেছেন দীপিকা। এবার আমিরের সঙ্গেই কাজ করতে চলেছেন তিনি, মনে করা হচ্ছে এমনটাই।
 
আমিরের সঙ্গে কিছুদিন আগেই দেখা করে গিয়েছেন  ‘ব্রহ্মাস্ত্র ডুয়ো’ আলিয়া ভট্ট এবং অয়ন মুখোপাধ্যায়। এবার পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে প্রযোজক সিদ্ধার্থ কাপুর এবং দীপিকাকে দেখা গেল আমিরের বাড়িতে। 
 
আগামী ৮ নভেম্বর আমিরের ছবি ‘থাগস অব হিন্দোস্তান’ মুক্তি পাচ্ছে।  মনে করা হচ্ছে, আমির ইতিমধ্যেই তার পরবর্তী ছবির কাজ শুরু করে দিয়েছেন। গুলশন কুমারের বায়োপিক নিয়েই কাজ শুরু করছেন আমির। বি টাউনে গুঞ্জন কিছুটা এমনটাই।
 
কেউ আবার বলছেন, দীপিকা এবার পা রাখতে চলেছেন প্রযোজনায়। তাই আমিরের সঙ্গে পরামর্শ করছেন। মিস্টার পারফেকশনিস্টকে সঙ্গে নিয়েই প্রযোজনায় প্রথম খাতা খুলতে চান নাকি দীপিকা।
 
ইত্তেফাক/এসজেএ 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮