বিনোদন | The Daily Ittefaq

'হ্যাশট্যাগ মিটু'র জেরে শুটিং বাতিল করলেন অক্ষয়

'হ্যাশট্যাগ মিটু'র জেরে শুটিং বাতিল করলেন অক্ষয়
অনলাইন ডেস্ক১২ অক্টোবর, ২০১৮ ইং ১৬:০৩ মিঃ
'হ্যাশট্যাগ মিটু'র জেরে শুটিং বাতিল করলেন অক্ষয়
অক্ষয় কুমার ( ছবি সংগৃহীত )
বলিউডে চলছে 'হ্যাশট্যাগ মিটু'র ঝড়। একের পর এক বিতর্কিত যৌন হেনস্থার খবর বের হয়ে আসছে। আর এনিয়ে এগিয়ে প্রতিবাদ করছেন বলিউডের তারকারা। যৌন হেনস্থার প্রতিবাদে এবার 'হাউসফুল-৪' থেকে সড়ে দাঁড়ালেন অক্ষয় কুমার। 
 
২০১৯-এ রিলিজ হওয়ার কথা ছিল সাজিদ খান পরিচালিত ছবি ‘হাউজফুল ৪’। ওই ছবিতে অক্ষয়ের অভিনয় করার কথা ছিল। কিন্তু,সাজিদের বিরুদ্ধে পর পর যৌন হেনস্থার অভিযোগ প্রকাশ্যে এনেছেন তার এক সময়ের সহকারী সালোনি চোপড়া এবং অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট। তারপরেই ‘হাউজফুল ৪’ থেকে আপাতত সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন অক্ষয়।
 
টুইটারে অক্ষয় লেখেন, আমি দেশে ছিলাম না। সবে ফিরেছি। এসেই খবরগুলো দেখলাম। আমি হাউজফুল ৪-এর প্রযোজককে শুটিং বন্ধ রাখার অনুরোধ করেছি। পরবর্তী তদন্ত না হওয়া পর্যন্ত শুটিং বন্ধ রাখলে ভাল। এটা এমন একটা বিষয় যাতে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া উচিত। অভিযোগ প্রমাণিত হয়েছে এমন কারও সঙ্গে আমি কাজ করব না। যারা নিগৃহীতা তাদের বিচার পাওয়া উচিত।
 
বলিউডের এক সূত্র সাংবাদিকদের জানান, নিজের ২৮ বছরের ক্যারিয়ারে কখনও শুটিং বাতিল করেননি অক্ষয়।'হ্যাশট্যাগ মিটু' এমন জায়গায় পৌঁছেছে, যাকে অবহেলা করতে পারেননি তিনি। এই প্রথমবার শুটিং বাতিল করে দিলেন। 
 
এর আগে অক্ষয়ের মতই সরে দাড়িয়েছেন আমির খানও।বলিউড পরিচালক সুভাষ কপূরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী গীতিকা ত্যাগী। সেই পরিচালকের সঙ্গেই কাজ করার কথা ছিল আমিরের। গুলশন কুমারের বায়োপিক ‘মোগুল’ পরিচালনা করার কথা ছিল সুভাষের। মনে করা হচ্ছে, অভিযোগ জানার পরই সেই বায়োপিক থেকেই সরে দাঁড়ালেন মিস্টার পারফেকশনিস্ট।
 
ইত্তেফাক/এসআর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭