বিনোদন | The Daily Ittefaq

কলকাতায় হিরো আলমের নায়িকা প্রিয়াংকা সিং

কলকাতায় হিরো আলমের নায়িকা প্রিয়াংকা সিং
অনলাইন ডেস্ক১২ অক্টোবর, ২০১৮ ইং ১৮:১৬ মিঃ
কলকাতায় হিরো আলমের নায়িকা প্রিয়াংকা সিং
হিরো আলমের সঙ্গে প্রিয়াংকা সিং। ছবি: সংগৃহীত
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যাণে রাতারাতি আলোচনায় উঠে আসেন হিরো আলম। মিউজিক ভিডিও বানিয়ে ট্রলের শিকার হন। সেই সঙ্গে আলাদাভাবে পরিচিতিও পান দর্শকমহলে। বাংলাদেশ থেকে তার তার পথ চলা শুরু হয় বলিউডে। 
 
এবার কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রি টলিউড থেকে আমন্ত্রণ পেয়েছেন। ‘পাখি দ্য ভাইরাস’ নামের একটি ছবিতে অভিনয় করছেন তিনি।
 
বৃহস্পতিবার সেই ছবির একটি আইটেম গানের শুটিংও শেষ করেছেন হিরো আলম। যার জন্য বর্তমানে কলকাতায় রয়েছেন তিনি।
 
‘পাখি দ্য ভাইরাস’ ছবিতে হিরো আলমের বিপরীতে রয়েছেন কলকাতার নায়িকা প্রিয়াংকা সিং। ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ ব্যানার্জি। ২০১৯ সালের জানুয়ারিতে এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে আরো অভিনয় করছেন পূজা বিশ্বাস, শান্তনা, পাখি ও বাংলাদেশের টাইগার রাজিব।
 
হিরো আলম জানান, ছবির গল্পটা ভালো। আমাকে কেন্দ্র করে এর গল্প তৈরি করা হয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত গানের শুটিং করেছি। কলকাতার মানুষ আমাকে অনেক সমাদর করছে।
 
এর আগে বলিউডে পরিচালক প্রভাত কুমারের ‘বিজু দ্য হিরো’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন বাংলাদেশের হিরো আলম। ডিসেম্বর থেকে ভারতের রাঁচি শহরে এটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সেই ছবিতে মূক ও বধিরের চরিত্রে দেখা যাবে তাকে।
 
নিজের খরচে ভিডিও বানিয়ে এবং সেগুলো ইউটিউবে ছেড়ে অল্প সময়েই দেশব্যাপী পরিচিতি পেয়েছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ভিডিওগুলো দেখে কিছু দর্শক হাসি-ঠাট্টা করলেও, এক শ্রেণি মানুষের ভালোবাসা পেয়েছেন তিনি।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬