ঢাকা রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫
১৯ °সে

পুরোনো ভিডিও নিয়ে শঙ্কিত সারা!

পুরোনো ভিডিও নিয়ে শঙ্কিত সারা!
সারা আলী খান (ফাইল ছবি)

সারা এখন উড়ছেন! সিম্বা’র এমন সাফল্যের খবরে ওড়ারই কথা। কিন্তু সিম্বা ছাড়াও সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে আলোচনায় এই নায়িকা। সারা যখন বলিউডে পা রাখেননি, ভিডিওটি তখনকার। বিয়ের এক অনুষ্ঠানে নেচেছিলেন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়েছে। বিখ্যাত ডিজাইনার সন্দীপ খোসলার এক আত্মীয়ের বিয়েতে নেচেছিলেন তিনি। তার আগে ঝালিয়ে নিয়েছিলেন নিজেকে। বলিউডের জনপ্রিয় গান ‘সাত সমুন্দর’-এ তার নাচের রিহার্সেলের ভিডিও এবং বিয়েতে একই গানে তার পা মেলানোর ভিডিও সম্প্রতি অন্তর্জালে ভাইরাল হয়েছে। এ প্রসঙ্গে সারা বলেন, ‘পুরোনো বিষয়গুলো চোখের সামনে এলে লজ্জা লাগে। বলা যায়, শঙ্কায় আছি!’

সারা আলী খান যে প্রকৃতিগতই নাচুনে তার প্রমাণ এই গানে তার নাচ। আর সাত সমুন্দর গান নির্বাচনও সারার রুচির পরিচায়ক। কুর্তা আর চুড়িদার পরে রিহার্সেলে কঠোর পরিশ্রম করেছেন তিনি। অল্প সময়েই তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন সারা। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে তার ভক্ত ও অনুরাগীর সংখ্যা অসংখ্য। শোনা যাচ্ছে, বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি।

আরও পড়ুন: জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ

সারা বলিউডে পা রাখেন গত ডিসেম্বরে। এরইমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন। বক্স অফিসে নিজের প্রথম ছবি ‘কেদারনাথ’ মোটামুটি ব্যবসায় করলেও অভিনয়ের প্রশংসা কুড়িয়েছেন সারা আলী খান। কেদারনাথ ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বাঁধেন সারা। আর রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে দ্ব্বিতীয় ছবি ‘সিম্বা’ তাকে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। ভারতের বক্স অফিসে পেয়েছেন ২০০ কোটির ক্লাবে পৌঁছানোর স্বাদ। আর আন্তর্জাতিক বক্স অফিস মিলিয়ে এই ছবি আয় করেছে প্রায় ৬০০ কোটি রুপি।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন