ঢাকা মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
২৪ °সে

শিলিগুড়ির চা বাগানে সানি লিওন, ভিডিও ভাইরাল!

শিলিগুড়ির চা বাগানে সানি লিওন, ভিডিও ভাইরাল!
বলিউড অভিনেত্রী সানি লিওন। ছবি: সংগৃহীত

পশ্চিম বঙ্গের শিলিগুড়ির চা বাগানে নাচের ভিডিও পোস্ট করেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী সানি লিওন। ‘ও লড়কি আঁখ মারে’ গানের সাথে তার পোস্ট করা নাচের ভিডিওটি মূহুর্তেই আলোড়ন সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সানি। ভিডিওটিতে শিলিগুড়ির একটি চা বাগানের মধ্যে দাঁড়িয়ে ‘ও লড়কি আঁখ মারে’ গানের সঙ্গে নেচেছেন তিনি এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার।

১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘তেরে মেরে স্বপ্নে’ সিনেমায় প্রথম ব্যবহৃত হয় গানটি। বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি এবং সিমরান বাগ্গা সিনামাটিতে অভিনয় করলেও তেমন প্রসংশিত কিংবা সমালোচিত হয়নি গানটি। এরপর ২০১৮ সালের শেষের দিকে মুক্তি পাওয়া 'সিম্বা' সিনেমায় আবারো ব্যবহৃত হয় গানটি।

আরও পড়ুন: ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

পরিচালক রোহিত শেঠি ও প্রযোজক কারান জোহারের 'সিম্বা'-র মুক্তির পরপরই সিনেমাটি সাড়া ফেলে বক্স অফিসে। এতে অবিনয় করেছেন বিখ্যাত বলিউড অভিনেতা রণবীর সিংহ এবং সাইফ কন্যা সারা আলি খান। সিনেমার সঙ্গে আলোচনায় আসে ‘ও লড়কি আঁখ মারে’ গানটিও। সেই থেকেই গানটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে। এই গানের সঙ্গে নেচে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও পোস্ট করেছেন অসংখ্য মানুষ। সে তালিকা থেকে বাদ যাননি বলিউডের সেলেব্রেটিরাও। এবার সে তালিকায় যোগ হল সানি লিওনের নাম।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন