ঢাকা মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
২৪ °সে

থামছেই না ইউটিউবার সালমানের চ্যানেলে 'আনসাবস্ক্রাইব ঝড়'

থামছেই না ইউটিউবার সালমানের চ্যানেলে 'আনসাবস্ক্রাইব ঝড়'
সালমানের চ্যানেলটিতে আনসাবক্রাইব করার ঝড় চলছেই। ছবি: সংগৃহীত।

প্রতি সেকেন্ডে কমছে দেশের আলোচিত ইউটিউবার সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল ‘সালমান দ্যা ব্রাউনফিস’ সাবস্ক্রাইবের সংখ্যা। চ্যানেলটিতে আনসাবস্ক্রাইব করার একপ্রকার ঝড় বইছে। আর তা নিয়ে ব্যাপক শোরগোল চলছে বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ঘটনার সূত্রপাত মুক্তাদিরের ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি ভিডিও টিজার প্রকাশ করার পর থেকে। এরপর থেকেই শুরু হয় সমালোচনা। এই সমালোচনায় বাড়তি মাত্রা যোগ করেন বাংলাদেশের আরেক ইউটিউবার তাহসিন এন রাকিব (তাহসিনেশন)।

গত ৭ ফেব্রুয়ারি তাহসিনেশন তার ফেসবুক পাতায় এটি নিয়ে একটি পোস্ট করেন। জানান, ৫ লক্ষ মন্তব্য হলে এটি নিয়ে রোস্টিং ভিডিও করার কথা বলেন।

কিন্তু মাত্র ৮ ঘণ্টায় ৫ লক্ষের বেশি মন্তব্য পড়ে তার পোস্টে। তাই শুক্রবার রাতে তাহসিনেশন ইউটিউব চ্যানেলে একটি রোস্টিং ভিডিও আপলোড করা হয়।

রোস্টিং ভিডিওতে তাহসিন এন রাকিব ভিউয়ারদেরকে ‘সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলে আনসাবস্ক্রাইব করার কথা বলেন। এমন ভিডিও পোষ্ট করার পর থেকেই সালমান মুক্তাদিরের চ্যানেলে আনসাবক্রাইব করার ধুম পড়ে যায়।

জানা যায়, ঐ ভিডিও আপলোড করার পর রাতেই সালমান মুক্তাদিরের চ্যানেলকে ৪৭ হাজার ১২ জন আনসাবক্রাইব করেছেন।

এখন পর্যন্ত চ্যানেলটিতে আনসাবক্রাইব করার ঝড় চলছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত চ্যানেলটিতে লাখের বেশি ফলোয়ার আনসাবক্রাইব করেছেন।

আরো পড়ুন: টিএসসিতে ‘আমার ভাষার চলচ্চিত্র’ উৎসব শুরু

অন্যদিকে এনিয়ে সামাজিক মাধ্যমে চলছে ব্যাপক শোরগোল। অনেকে সালমানের চ্যানেলে আনসাবক্রাইব করে তাকে বয়কটের আহ্বান জানিয়েছেন।

ইত্তেফাক/এসআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন