গ্র্যামির মঞ্চ থেকে...

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:২৫ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

গ্র্যামি অ্যাওয়ার্ড

লস অ্যাঞ্জেলসের স্ট্যাপল সেন্টারে অনুষ্ঠিত হয়ে গেলো বিশ্ব সঙ্গীতের সর্বোচ্চ সম্মাননার পুরস্কার ‘গ্র্যামি অ্যাওয়ার্ড’-এর ৬১তম আসর। ১৯৫৮ সাল থেকে প্রতি বছর সারা বিশ্বের নিরিখে আমেরিকার ‘ন্যাশনাল অ্যাকাডেমি অফ রেকর্ডিং আর্টস অ্যান্ড সাইলেন্স’-এর তরফে সঙ্গীত শিল্পে অসামান্য কৃতিত্বের জন্য বিশেষ সর্বোচ্চ সম্মান ‘গ্র্যামি’ প্রদান করা হয়।

ইতিহাস সৃষ্টি করল চাইল্ডিস গ্যাম্বিনো

ইতিহাস সৃষ্টি করলেন অভিনেতা-গায়ক চাইল্ডিস গ্যাম্বিনো ও তার ‘হিপ-হপ’ , ‘দিস ইজ আমেরিকা’। এই প্রথম কোনও হিপ হপ-র্যাপের মাথায় উঠল ‘গ্র্যামি’ ও ‘রেকর্ড অফ দ্য ইয়ার’-এর শিরোপা। এছাড়াও ৬১ তম গ্র্যামিতে র্যাপ-হিপ হপের জন্য ড্রেক তার ‘গডস প্ল্যান’-এর জন্য জিতে নিয়েছেন ‘বেস্ট র্যাপ সং’ পুরস্কার এবং দ্য কার্টারস ‘এভরিথিং ইজ লভ’ গানের জন্য জিতে নেন ‘বেস্ট আরবান কন্টেম্পরারি অ্যালবাম’ অ্যাওয়ার্ড।

প্রশংসিত ক্যাসি মাসগ্র্যাভস

গ্র্যামি অ্যাওয়ার্ড আয়োজনের এবার প্রশংসিত হযেছেন ক্যাসি মাসগ্র্যাভস। মোট তিনটি ক্যাটগরিতে পুরস্কার উঠেছে তার হাতে। এরমধ্যে বছরের সেরা অ্যালবাম পুরস্কারটি উঠে তার হাতে।

আরও পড়ুন: এক সপ্তাহে অদৃশ্য বিশাল এক নদী

কেটি প্যারির পারফর্মেন্স চমক

স্টেজে ক্যাটি প্যারি মানেই বাড়তি চমক। এবারও স্টেজে তার পারফর্মেন্স ও পোশাক নিয়ে ছিলেন আলোচনায়। তবে কোনো পুরস্কার উঠেনি এবার তার হাতে। তবে তার পরফর্মেন্স দিয়ে সবার মন জয় করে নিয়েছেন তিনি।

ইত্তেফাক/আরকেজি