শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সানাই মাহবুবকে পুলিশের জিজ্ঞাসাবাদ

আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪৫

সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয়েছে পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে।

রবিবার সানাইকে জিজ্ঞাসাবাদের তথ্যটি দৈনিক ইত্তেফাককে নিশ্চিত করেন পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনের কাউন্টার টেররিজম ইউনিটের এডিসি নাজমুল ইসলাম।

আরও পড়ুন:  শেখ হাসিনার নেতৃত্বেই দুর্নীতি দমন সম্ভব: আইনমন্ত্রী

নাজমুল ইসলাম বলেন, 'মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বার স্যারের নেতৃত্বে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইন এর অংশ হিসেবে আজ সানাইকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য আমাদের অফিসে এনেছিলাম। সানাই তার ভিডিও গুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছে এনং সে সব ভিডিও মুছে ফেলতে সম্মত হয়েছে। সে মুচলেকা দিয়েছে যে সে কখনো আর এ ধরনের ভিডিও বানাবে না বা ছড়াবে না। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ তার এমন কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। মুচলেকার বাইরে কিছু করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। অন্যান্য অনেকের জন্যও আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে'।

জিজ্ঞাসাবাদের জন্য নেওয়ার পর ডিবি পুলিশের হেফাজতে থেকে নিজের ফেসবুক আইডি দিয়ে লাইভে এসে ক্ষমা চান সানাই। জিজ্ঞাসাবাদের পর তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন