বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিতর্কিত ভিডিওর জন্য জাতির কাছে ক্ষমা চাইলেন সানাই

আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫২

অপেশাদার, বিতর্কিত এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছেন মডেল সানাই মাহবুব সুপ্রভা। একই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া তার ভিডিওগুলো মুছে ফেলতে সম্মত হয়েছেন।

রবিবার সানাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যায় পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। এরপর ক্ষমা চেয়ে পুলিশের কাছে মুচলেকা দেন যে, তিনি কখনো আর এ ধরনের ভিডিও বানাবেন না বা ছড়াবেন না। পরে তাকে ছেড়ে দেয় পুলিশ। ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মুচলেকা দিয়ে ছাড়া পাওয়ার পর ফেসবুক লাইভে আসেন সানাই। লাইভে নিজের ভুল হয়েছে স্বীকার করে ইউটিউব ও ফেসবুকে তার আপলোডকৃত সমালোচিত ভিডিও ও ছবি মুছে দেওয়ার অঙ্গীকার করেন।

আরো পড়ুন: যানজটে বিশ্বে প্রথম স্থান অর্জন করল ঢাকা

সানাই বলেন, আমি ক্ষমা চাচ্ছি। আজ সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে এসে আমার বিশেষ অনুধাবন হয়েছে যে, আমার এসব কন্টেটগুলো কোনো কোনো শ্রেণি বিশেষ করে ১৮ বছরের নিচের শিশু, কিশোরদের ক্ষতিগ্রস্ত করতে পারে। আমি বুঝতে পেরেছি এটা নিশ্চিতভাবে আমার ভুল ছিল।

তিনি আরো বলেন, আমি ফেসবুকে ও ইউটিউবে ব্যক্তিগত এবং যৌথভাবে পোস্ট করা আমার ভিডিওগুলো মুছে ফেলব। আমি এদেশের নাগরিক হিসেবে দেশের আইন মেনে সুস্থ সংস্কৃতি ধারার একজন ভালো শিল্পী হতে চাই।

সানাই বলেন, আমি আমার কাজের জন্য দুঃখিত। আমি সামনে থেকে এ ধরনের কাজ থেকে বিরত থাকব। আমার নিয়ন্ত্রণে থাকা প্রোফাইল থেকে কন্টেন্টগুলো মুছে ফেলব। আমি সবাইকে আহ্বান জানাচ্ছি যে, আমরা দেশের ইন্টারনেটকে নিরাপদ রাখব। সরকারের ডিজিটাল বাংলাদেশ স্লোগানটি এগিয়ে নিয়ে যাব।

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন