শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

১৪ মার্চ আসছে পলাশের নতুন মিউজিক ভিডিও 'ঘরের বাত্তি'

আপডেট : ১২ মার্চ ২০১৯, ১৭:১৮

আগামী ১৪ মার্চ মুক্তি পেতে যাচ্ছে সঙ্গীতশিল্পী কিশোর পলাশের নতুন মিউজিক ভিডিও 'ঘরের বাত্তি'। গানটি লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ, সুর করেছেন অভি আকাশ এবং সঙ্গীত পরিচালনা করেছেন মুসফিক লিটু। গানটির ভিডিও পরিচালনায় ছিলেন নির্মাতা বিকাশ সাহা। আগামী ১৪ মার্চ প্রকাশ পাবে জি সিরিজ-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

নতুন এই গান প্রসঙ্গে কিশোর পলাশ বলেন, 'অসম্ভব সুন্দর কথামালায় গানটি লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ এবং গানের কথা ও ভাবগভীরতায় একাত্ম হয়ে চমৎকার সুর করেছেন অভি আকাশ। পাশাপাশি মুসফিক লিটুর মায়ামোহী সঙ্গীত পরিচালনায় গানটি ভিন্ন এক মুগ্ধতা তৈরি করেছে। আমিও চেষ্টা করেছি সর্বোচ্চটা দিয়ে গাইতে। আশা করছি, গানটি সবার মধ্যে ভিন্ন এ অনুভূতি জোগাবে'।

তিনি আরও বলেন, 'অনেক সময় ব্যয় করে যত্ন নিয়ে গানটি করেছি। গানের মর্ম-ভাবকে রূপকল্পে নিয়ে নান্দনিক মিউজিক ভিডিও নির্মাণ করেছেন বিকাশ সাহা। এতে এলেন শুভ্র, ফারজানা রিক্তা এবং জিয়নের প্রাণবন্ত রসায়ন সবার মনে নতুন অনুরণন তৈরি করবে বলে আমার বিশ্বাস'।

ভিডিও নির্মাতা বিকাশ সাহা জানান, 'সুনামগঞ্জের টেকেরঘাট, নীলাদ্রির বিভিন্ন মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন করা হয়েছে'।

আরও পড়ুন:  সুনামগঞ্জের তারিফ হত্যা মামলায় চারজনকে যাবজ্জীবন

দেশের প্রথমসারির অডিও-ভিডিও প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান জি-সিরিজের ব্যানারে মুক্তি পেতে যাচ্ছে দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওসহ নতুন এ গানটি। বিকাশ সাহার পরিচালনায় এই মিউজক ভিডিওটিতে দেখা যাবে অভিনেতা এলেন শুভ্র, ফারজানা রিক্তা এবং সম্ভাবনাময় মডেল-অভিনেতা মোরসালিন আলিফ জিয়নকে।

উল্লেখ্য, কিশোর পলাশ বর্তমানে দেশে ও দেশের বাইরের স্টেজ প্রোগ্রাম নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তাছাড়া শ্রোতাদের জন্য নতুন নতুন গানও কণ্ঠে তুলছেন। গানটি মিউজিক ভিডিওসহ আগামী ১৪ মার্চ প্রকাশ পাবে জি সিরিজ-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। গানটি অবমুক্তির পর একইভাবে শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন