ঢাকা সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫
১৯ °সে

বিশ্ব কাঁপাচ্ছে ‘২.০’

বিশ্ব কাঁপাচ্ছে ‘২.০’
রজনীকান্ত অভিনীত ছবি ‘২.০’। ছবি: বলিওয়ার্ম

রজনীকান্ত অভিনীত ‘২.০’ ছবি বেশ সাড়া ফেলেছে। মুক্তির দুদিনের মাথায় বক্স অফিস কাঁপাচ্ছে ছবিটি। ইতোমধ্যে বিশ্বব্যাপী ১০০ কোটি রুপির বেশি আয় করেছে।

বৃহস্পতিবার বহুল প্রতীক্ষিত ছবিটি মুক্তি পায়। কোনো উৎসব ও সাপ্তাহিক ছুটি ছাড়াই মুক্তি হয় ছবিটির। এখন পর্যন্ত ভারতে সাড়ে ৭৩ কোটি টাকার ব্যবসা করেছে ‘২.০’। এছাড়াও অস্ট্রেলিয়া ৫৮.৪৬ লাখ এবং নিউজিল্যান্ডে ১১.১১ লাখ টাকা আয় করেছে। বিশ্বব্যাপী ১০ হাজারের বেশি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ‘২.০’।

সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল জানিয়েছিল, হিন্দি, তামিল ও তেলেগু ভার্সন মিলিয়ে প্রথম দিন এ ছবিটি আয় করেছে ৭০ কোটি রুপি। তবে সেখানে বিশ্বব্যাপী হিসাবের পুরোটা আসেনি। শনিবার বক্স অফিস ইন্ডিয়া জানিয়েছে, ১০০ কোটির বেশি সংগ্রহ করেছে ‘২.০’।

রজনী ও পরিচালক শংকর হাতে হাত মিলিয়ে তৈরি করেছেন ‘২.০’। এতে রয়েছে প্রচুর গ্রাফিক্সের কারসাজি। রজনীকান্ত ও অক্ষয় কুমার দুর্দান্ত অভিনয় করেছেন।

পরিচালক শংকরের ‘রোবোট’ ছবি যেখানে শেষ, সেখান থেকেই শুরু হয় ‘২.০’। বিজ্ঞানী ভাসিগরন, ‘এভিল চিট্টি’ ও ‘গুড চিট্টি’ এবং পক্ষীরাজা হিসাবে অক্ষয়কুমারের শক্তির লড়াই এই ছবির চিত্রনাট্য।

চলচ্চিত্র ব্যবসায়ের সঙ্গে সংশ্লিষ্টরা বলছেন, বেশ মোটা অঙ্কের সংগ্রহ করবে ‘২.০’। তা ছাড়া ছবিটি মুক্তির আগে অগ্রিম টিকেট বিক্রি হয়েছিল ১.২ মিলিয়ন। এখনো টিকেট বিক্রি চলছে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১০ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন