ঢাকা সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫
১৯ °সে

লড়াই শেষে বাড়িতে সোনালি

লড়াই শেষে বাড়িতে সোনালি
বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। ছবি: ইন্টারনেট

ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করছেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। আর এ জন্য নিজ দেশ ছেড়ে পারি দিয়েছেন ভিন্ন দেশে। ঘাতক ব্যাধির সঙ্গে যুদ্ধ করে টিকে আছেন এখনো তিনি।

এবার বাড়ি ফিরলেন তিনি। দীর্ঘ দিন নিউ ইয়র্কে চিকিৎসা নিয়ে মুম্বাইয়ে ফেরেন। এ বিষয়ে রবিবার সোনালি একটি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

সেখানেই তিনি জানিয়েছেন, তিনি ফিরে আসছেন। সঙ্গে তার একটি ছবি দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে হাসিখুশি সোনালিকে। চোখে রোদচশমা ও নতুন হেয়ারকাটে উজ্জ্বল দেখাচ্ছে অভিনেত্রীকে।

সোনালি জানিয়েছেন, তিনি বন্ধু ও পরিবারের সঙ্গে দেখা করতে উন্মুখ হয়ে রয়েছেন।

পোস্টে সোনালি বলেন, ‘বাড়ি থেকে দূরে নিউ ইয়র্কে বসে আমি অনুভব করেছি, কীভাবে একের পরে এক গল্পের মধ্যে দিয়ে আমি হেঁটে যাচ্ছি। প্রতিটি গল্পই নিজেদের অধ্যায়গুলি লিখছিল। তাদের স্ট্রাগল করতে হচ্ছিল, কিন্তু তারা হার মানেনি। তারা প্রত্যেকেই এটা করেছিল একদিনে, একসঙ্গে।’

তিনি আরো লিখেছেন, ‘লড়াই এখনও পুরো পুরি শেষ হয়নি। কিন্তু আমি সুখী এবং তাকিয়ে রয়েছি এই সুখী বিরতির দিকে।’

নিউ ইয়র্ক ছাড়ার আগে। ছবি: ইনস্টাগ্রাম

View this post on Instagram

They say "Distance makes the heart grow fonder". It sure does. But let's never underestimate what distance teaches you. Being away from home in the city of New York, I realized I was walking amongst so many stories. Each trying to write their own chapter in different ways. Each struggling to do it but never giving up. Each taking it #OneDayAtATime. And now I'm on my way back to where my heart is. It's a feeling I can't describe in words but I'm going to try - it's the joy to see my family and friends again, the excitement to do what I love and mainly the gratitude for the journey I've had up until this moment. The fight is not yet over...but I'm happy and looking forward to this happy interval :) It's time to learn that there is a new normal out there and I can't wait to embrace it and #SwitchOnTheSunshine. #NowPlaying #AdventureOfALifeTime

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১০ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন