বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিজয় দিবসে সৈয়দ আবদুল হাদীর মিউজিক ভিডিও

আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ১৬:০৪

কিংবদন্তি সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদীর গাওয়া অধিকাংশ দেশাত্মবোধক গানই পেয়েছে গ্রহণযোগ্যতা, শ্রোতাপ্রিয়তা। এর মধ্যে অন্যতম ৩৯ বছর বয়সী ‘সূর্যোদয়ে তুমি’ গানটি। মহান বিজয় দিবস উপলক্ষে ১১ ডিসেম্বর কালজয়ী সেই গানটির মিউজিক ভিডিও প্রকাশ করেছে বাংলাঢোল।  

‘সূর্যোদয়ে তুমি সূর্যাস্তেও তুমি, ও আমার বাংলাদেশ প্রিয় জন্মভূমি’ এটি মনিরুজ্জামান মনিরের কথার একটি গান। ১৯৭৯ সালে বাংলাদেশ টেলিভিশনের জন্য এর সুর ও সংগীত পরিচালনা করেন আলাউদ্দিন আলী। 

সবশেষ বাংলাঢোল থেকে প্রকাশিত শিল্পীর ৪৬ গানের সংকলন ‘দ্য লিজেন্ড সৈয়দ আবদুল হাদী’তে রেজাউল করিম লিমনের সংগীতায়োজনে গানটি যুক্ত করা হয়। নতুন ভার্সনটি থাকছে ভিডিওতে। 

আরো পড়ুন: তমিজউদ্দিন নির্বাচন করতে পারবেন

বাংলাঢোলের প্রযোজনায় ‘সূর্যোদয়ে তুমি’ গানটির মিউজিক ভিডিও তৈরি করেছেন হৃদয় চৌধুরী। ভিডিওতে থাকছেন সৈয়দ আবদুল হাদী। বাংলাঢোলের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটির ভিডিও দেখা যাচ্ছে বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, এয়ারটেল স্ক্রিন ও টেলিফ্লিক্সে।  

‘সূর্যোদয়ে তুমি’ মিউজিক ভিডিও নিয়ে সৈয়দ আবদুল হাদী বলেন, ‘সম্মিলিত প্রচেষ্টায় দেশ ও দেশের মানুষের জন্য এমন একটি গান করতে পেরেছিলাম আমরা। ভালো লাগছে এই কারণে যে, বাংলাঢোলের উদ্যোগে নতুনভাবে গানটি গেয়েছি। সেটির অফিসিয়াল মিউজিক ভিডিও হয়েছে বলে।’     

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন