লাইফস্টাইল | The Daily Ittefaq

যে বয়সে নারীদের কাছে পুরুষরা 'বুড়ো' !

যে বয়সে নারীদের কাছে পুরুষরা 'বুড়ো' !
অনলাইন ডেস্ক১৩ সেপ্টেম্বর, ২০১৭ ইং ০৯:৪৫ মিঃ
যে বয়সে নারীদের কাছে পুরুষরা 'বুড়ো' !
ছবিটি প্রতীকী
 
কথায় আছে- নারীদের বয়স আর পুরুষের বেতন কত জানতে নেই! আর এই জন্যে নারীদের বলে 'কুড়িতেই বুড়ি'! কিন্তু নারীদের পাশাপাশি পুরুষেরও বয়সের একটা আকর্ষণ আছে। মেয়েদের কাছে ঠিক কত বয়স হলে একজন পুরুষ 'বুড়ো' হয় সেটা নিয়েই ২০০০ জনের ওপর একটি সমীক্ষা করেছে এয়ারবিএনবি নামে একটি ওয়েবসাইট।
 
সমীক্ষায় দেখা গেছে, ২৭ বছর বয়সে পুরুষরা মনের দিক দিয়ে সব থেকে সপ্রতিভ থাকে। কোনও বাধা বিঘ্নই তখন তাদের আটকাতে পারে না। হঠাৎ করেই এরা বেরিয়ে পড়তে পারে ট্র্যাকিঙয়ের উদ্দেশে। বা, থমথমে গুরুগম্ভীর পরিবেশে গল্প শুনিয়ে সবাইকে হাসিয়ে দিতে পারে।
 
কিন্তু, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে এই মানুষগুলোই কেমন যেন নিষ্প্রভ হয়ে যায়। জীবনের দায়-দায়িত্ব কাঁধে চড়ার সঙ্গেই তারা যেন একঘেয়ে হয়ে যায়। কয়েক বছর আগের স্বতঃস্ফূর্ত ভাব হারিয়ে যায়। সমীক্ষা অনুযায়ী পুরুষরা সব থেকে বোরিং হয়ে যায় ৩৯ বছর বয়সে।
 
এয়ারবিএনবি-এর সমীক্ষায় এটিও দেখা হয়েছে, পুরুষদের তুলনায় নারীরা বোরিং হয় আরও আগেই, ৩৫ বছর বয়সে। কিন্তু, ৩৫ বছর বয়সেই নারীদের যৌন আবেদন সব থেকে বেশি হয়। প্রসঙ্গত, ৫০ বছর বয়সের পর পুরুষদের আচরণ সম্পর্কে সে ভাবে কিছু বলা হয়নি। -এবেলা।
 
ইত্তেফাক/জামান
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৫
যোহর১২:০১
আসর৪:৪১
মাগরিব৬:৫২
এশা৮:১৭
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৪৭