লাইফস্টাইল | The Daily Ittefaq

রমজানে সাবাড়োয় ‘আনলিমিটেড পিৎজা’

রমজানে সাবাড়োয় ‘আনলিমিটেড পিৎজা’
অনলাইন ডেস্ক১৮ মে, ২০১৮ ইং ০৯:২৮ মিঃ
রমজানে সাবাড়োয় ‘আনলিমিটেড পিৎজা’
 
পবিত্র রমজান উপলক্ষে ‘আনলিমিটেড পিৎজা’ খাওয়ার সুযোগ দিচ্ছে আমেরিকান পিত্জা ব্র্যান্ড সাবাড়ো বাংলাদেশ। পুরো মাসজুড়ে চলা এই অফারে মাত্র ৯৫০ টাকায় নিউইর্য়ক ক্রাস্ট ও সিসিলিয়ান স্টাইল এই দুুই ধরনের পিৎজা এবং কোমল পানীয় যত খুশি খাওয়া যাবে।
 
এই অফারের পাশাপাশি থাকছে সাবাড়ো বাংলাদেশে’র স্পেশাল ইফতারের সুযোগও। ইফতারে একটি ফ্যামিলি সাইজ ১৮ ইঞ্চি নতুন শাহী পিৎজা, তিনটি পটেটো ওয়েজেস এবং দুই লিটার পেপসি কিনতে পারবেন। এক্ষেত্রে সব মিলিয়ে খরচ পড়বে ২৫০০ টাকা যার পূর্বমূল্য ৪৪৬৩ টাকা।
 
রমজানে এই অফারের উদ্দেশ্য সর্ম্পকে খান বাহাদুর গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম শাহাদাত হোসেন দীপ্ত বলেন, ‘পিত্জা পছন্দ করেন এমন গ্রাহকদের কাছে সাবাড়ো বাংলাদেশের রমজানের এই অফার সব সময়ই পছন্দের শীর্ষে ছিল। গত বছরের সাফল্যের বিবেচনায় এবারও আমরা রমজানে এই অফার চালু রাখছি। আমাদের বিশ্বাস, আগের বছরগুলোর মতো এবারও আমরা পিত্জার মান ও স্বাদ ধরে রাখতে পারব।’  
 
সাবাড়োর গুলশান, বেইলি রোড, ধানমন্ডি, মোহাম্মদপুর, মিরপুর, উত্তরা, এবং খিলগাঁও শাখায় এই সুবিধা পাবেন গ্রাহকরা। 
 
উল্লেখ্য, ২০১৫ সালে খান বাহাদুর গ্রুপের হাত ধরে বাংলাদেশে আমেরিকান পিৎজা ব্র্যান্ড সাবাড়োর যাত্রা শুরু হয় এবং ২০১৭ সালে একযোগে রাজধানীর ৮টি জায়গায় নতুন আউটলেট চালু হয়।
 
ইত্তেফাক/এএম
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬