ঢাকা বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫
২৫ °সে

‘ইংল্যান্ডে যাও, স্টেডিয়াম মাতাও’

‘ইংল্যান্ডে যাও, স্টেডিয়াম মাতাও’
ছবি : সংগৃহীত

ক্রিকেট খেলার বিভিন্ন অনুষ্ঠান উদযাপনের জন্যে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি এবং কোকা-কোলা একটি গ্লোবাল স্ট্র্যাটেজিক পার্টনারশিপ করার ঘোষনা দিয়েছে। এই অংশীদারিত্বের অংশ হিসেবে কোকা-কোলা আগামী পাঁচ বছরের জন্য আইসিসির নন-অ্যালকোহলিক পানীয়ের অংশীদার হিসেবে থাকবে।

এই পার্টনারশিপের মাধ্যমে বাংলাদেশে ভোক্তাদেরকে সম্পৃক্ত করতে কোকা-কোলা বাংলাদেশ ‘ইংল্যান্ডে যাও, স্টেডিয়াম মাতাও’ শিরোনামে নতুন এক ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে। এই ক্যাম্পেইনের ফলে বাংলাদেশি ক্রিকেট ভক্তরা ইংল্যান্ড এবং ওয়েলসে অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি বিশ্বকাপ ২০১৯ মাঠে বসে সরাসরি উপভোগের সুযোগ পাবেন।

প্রথম ধাপে বাংলাদেশের ভোক্তাদের জন্য আন্ডার দ্যা ক্যাপ(ইউটিসি) ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। এই ক্যাম্পেইনের আওতায় বাংলাদেশী ভোক্তারা কোকা-কোলার পিইটি বোতলের হলুদ রঙের ছিপির নিচে একটি মৌলিক কোড নাম্বার পাবেন। ইউটিসি ক্যামেপইনে অংশগ্রহণের জন্য অংশগ্রহনকারী ভোক্তাদের ০৯৬১ ৭১ ৭১ ৭১ নম্বরে “মিসড কল” দিতে হবে। এরপর তারা একটি স্বয়ংক্রিয় কল রিসিভ করবেন বোতলের হলুদ ছিপিতে থাকা ১০-অঙ্কের কোড টাইপ করতে হবে কুইজে অংশগ্রহণের জন্য। কুইজে অংশগ্রহণকারীদের তিনটি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রতিদিনই একজন করে “সৌভাগ্যবান বিজয়ী” আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর টিকেট পাবেন কোকা-কোলা বাংলাদেশের সৌজন্যে। এর পাশাপাশি ৬০ জন করে সৌভাগ্যবান ভোক্তা প্রতিদিন নির্ধারিত ১২ ঘন্টা সময়ে জিতে নিতে পারবেন একটি করে স্মার্ট ফোন। এই ক্যাম্পেইন ১৫ মার্চ ২০১৯ থেকে ১৪ মে ২০১৯ পর্যন্ত চলবে।

বুধবার ঢাকার ইন্টার কন্টিনেন্টাল হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অংশীদারিত্ব এবং ক্যাম্পেইনের বিষয়ে বিস্তারিত জানানো হয়। সন্দ্বীপ বাজোরিয়া, ভাইস প্রেসিডেন্ট- সাউথ ওয়েস্ট এশিয়া অপারেশানস, কোকা-কোলা; ক্যাম্পবেল জেমিসন, জেনারেল ম্যানেজার, আইসিসি, মোঃ আকরাম খান, পরিচালক ও চেয়ারম্যান, ক্রিকেট অপারেশনস, বাংলাদেশ ক্রিকেট বোর্ড; মোহাম্মদ জালাল ইউনুস, পরিচালক ও চেয়ারম্যান, মিডিয়া এ্যান্ড কমিউনিকেশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড; অজয় বাতিজা, কান্ট্রি হেড, কোকা-কোলা বাংলাদেশ লিমিটেড এবং কোকা-কোলা বাংলাদেশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি হেড অজয় বাতিজা বলেন, কোকা-কোলার হূদয়জুড়েই রয়েছেন তার ভোক্তারা। কোকা-কোলা কোম্পানি ভোক্তাদের সাথে সর্ম্পক উষ্ণ রাখতে সবসময়ই নতুন নতুন সব ক্যাম্পেইনের আয়োজন করে থাকে। ভোক্তাদের মধ্যে উত্সাহ এবং আনন্দকে আরো রাঙিয়ে দিতেই আইসিসির সাথে আমাদের এই অংশীদারিত্ব। এছাড়াও ক্রিকেটপ্রেমীরাও এই আনন্দ উপভোগ করতে ক্যাম্পেইনে অংশ নিয়ে আইসিসি বিশ্বকাপ ২০১৯ মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবেন।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন