বাংলাদেশ | The Daily Ittefaq

দেশীয় সামগ্রী ব্রান্ড হিসেবে বিশ্বে তুলে ধরার আহ্বান স্পিকারের

দেশীয় সামগ্রী ব্রান্ড হিসেবে বিশ্বে তুলে ধরার আহ্বান স্পিকারের
অনলাইন ডেস্ক১১ জানুয়ারী, ২০১৭ ইং ২২:৪৬ মিঃ
দেশীয় সামগ্রী ব্রান্ড হিসেবে বিশ্বে তুলে ধরার আহ্বান স্পিকারের
স্পিকার ও সিপিএ চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী দেশের উৎপাদিত সর্বোৎকৃষ্ট সামগ্রীগুলো 'বাংলাদেশ ব্রান্ড' হিসেবে বিশ্বের বিভিন্ন ফোরামে তুলে ধরতে প্রবাসী বাংলাদেশীদের প্রতি আহ্বান জানিয়েছেন।
 
যুক্তরাজ্যের ব্রেন্ট কাউন্সিলের মেয়র পারভেজ আহমেদ বুধবার তার কার্যালয়ে সাক্ষাৎ করলে তিনি এ আহ্বান জানান। সাক্ষাতকালে তারা লন্ডনসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসকারী বাংলাদেশীদের অবস্থা, বাংলা, বিদেশে সরকারি কর্মক্ষেত্র ও জনপ্রতিনিধি হিসেবে বাংলাদেশের জনগণের অবস্থান আরো সুদৃঢ় করা ইত্যাদি বিষয়ে আলোচনা করেন।
 
স্পিকার বাংলাদেশী হিসেবে যুক্তরাজ্যের ব্রেন্ট কাউন্সিলের মেয়র নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানান। তিনি বলেন, 'বিদেশে অবস্থানরত বাংলাদেশীরা ইতিমধ্যে সে সব দেশের সরকারি কর্মক্ষেত্র ও জনপ্রতিনিধি হিসেবে যোগ্যতার স্বাক্ষর রাখছে। ভবিষ্যতে এই অংশগ্রহণ আরো বাড়বে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।'
 
সফররত মেয়র বলেন, 'বিদেশে অবস্থানরত বাংলাদেশী জনগণের সেদেশের সরকারী কর্মক্ষেত্র ও জনপ্রতিনিধি হিসেবে অংশগ্রহণ বাড়ছে। তিনি বিদেশে নির্বাচিত জনপ্রতিনিধিদের বাংলাদেশের বিষয়গুলো সেদেশে আরো জোরালোভাবে তুলে ধরার ওপর গুরুত্বারোপ করেন। -বাসস।
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ মার্চ, ২০১৭ ইং
ফজর৪:৪১
যোহর১২:০৫
আসর৪:২৯
মাগরিব৬:১৫
এশা৭:২৮
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৬:১০