বাংলাদেশ | The Daily Ittefaq

বিআরটিসি'র সেবা উন্নত করার সুপারিশ

বিআরটিসি'র সেবা উন্নত করার সুপারিশ
অনলাইন ডেস্ক১২ জানুয়ারী, ২০১৭ ইং ১৬:২৩ মিঃ
বিআরটিসি'র সেবা উন্নত করার সুপারিশ
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি বাংলাদেশ সড়ক পরিবহন সংস্থার (বিআরটিসি) সেবার মান উন্নত করার ওপর গুরুত্ব দিয়েছে। এ ব্যাপারে মন্ত্রণালয়কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কমিটি জোর সুপারিশ করেছে।
 
বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির এক বৈঠকে এই সুপারিশ করা হয়। দশম জাতীয় সংসদের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির এটি ছিল ২১তম বৈঠক। কমিটির সভাপতি মো. একাব্বর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই বৈঠকে কমিটির সদস্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, এ কে এম এ আউয়াল (সাইদুর রহমান), নাজমুল হক প্রধান, মো. মনিরুল ইসলাম, লুৎফুন নেছা এবং নাজিম উদ্দিন আহমেদ অংশগ্রহণ করেন। কমিটির এ বৈঠকে সড়ক ও জনপথ অধিদপ্তরের বরিশাল জোনের আওতাধীন চলমান উন্নয়ন প্রকল্পসমূহের সর্বশেষ অবস্থা ও বাস্তবায়ন অগ্রগতি পর্যলোচনা করা হয়।
 
এছাড়াও বৈঠকে বিআরটিসি'র ডিপো ম্যানেজারদের সার্বিক কার্যক্রম এবং কাঁচপুর, মেঘনা ও গোমতী ২য় সেতু নির্মাণ ও বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পের সার্বিক কার্যক্রমের অগ্রগতি সম্পর্কেও আলোচনা করা হয়।
 
বৈঠকে, কাঁচপুর, মেঘনা ও গোমতী ২য় সেতু নির্মাণ প্রকল্পের কাজ সংসদীয় স্থায়ী কমিটি পক্ষ থেকে পরিদর্শনের জন্য মন্ত্রণালয়কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়।
 
সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব, সেতু বিভাগের সচিব, বিআরটিসির চেয়ারম্যানসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বৈঠকে উপস্থিত ছিলেন। -বাসস।
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
ফজর৫:১০
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬