জাতীয় | The Daily Ittefaq

না জেনেই মন্তব্য করেছিলাম: স্বরাষ্ট্রমন্ত্রী

না জেনেই মন্তব্য করেছিলাম: স্বরাষ্ট্রমন্ত্রী
সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা২৮ জানুয়ারী, ২০১৭ ইং ১৯:৪৬ মিঃ
না জেনেই মন্তব্য করেছিলাম: স্বরাষ্ট্রমন্ত্রী
দুই সাংবাদিক পুলিশের হামলার শিকার হওয়ার পর তাত্ক্ষণিক প্রতিক্রিয়ায় ওই ঘটনাকে ‘ধাক্কাধাক্কি’ বলে মন্তব্য করেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ বিষয়ে শনিবার টাঙ্গাইলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বললেন, আমি শুক্রবার ঘটনার বিষয়ে পুরোপুরি না জেনেই হঠাত্ করেই সাংবাদিকরা জিজ্ঞাসা করায় পুলিশের সঙ্গে সংবাদকর্মীদের ধাক্কাধাক্কির মতো ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেছিলাম।
 
শনিবার বিকালে টাঙ্গাইলের সখীপুরে প্রয়াত এমপি শওকত মোমেন শাহজাহান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
 
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ঘটনার বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঘটনার ফুটেজ আমাদের কাছে এসেছে, ফুটেজ যাচাই-বাচাই করে দোষীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।’
 
তিনি আরো বলেন, সাংবাদিকদের সঙ্গে পুলিশের সুসম্পর্ক রয়েছে। তাত্ক্ষণিকভাবে আমার জানা ছিলনা কোন সাংবাদিক কীভাবে পুলিশের হামলার শিকার হয়েছে। ইতোমধ্যে আপনারা জেনেছেন সাংবাদিকরা যে পুলিশ দ্বারা নিগৃহীত হয়েছে তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।
 
অনুষ্ঠানে অন্যদের মধ্যে স্থানীয় এমপি অনুপম শাহজাহান জয়, সানোয়ার হোসেন এমপি, পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম, এডিসি (সার্বিক) আনোয়ার হোসেন, পৌরমেয়র আবু হানিফ আজাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত শিকদার, উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, আওয়ামী লীগ সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান, ওসি মাকছুদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
 

ইত্তেফাক/এএম।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬