বাংলাদেশ | The Daily Ittefaq

‘ডলুরা স্টেশন অর্থনীতিতে বড় ভূমিকা রাখবে’

‘ডলুরা স্টেশন অর্থনীতিতে বড় ভূমিকা রাখবে’
সুনামগঞ্জ প্রতিনিধি১৭ ফেব্রুয়ারী, ২০১৭ ইং ১৭:৩৯ মিঃ
‘ডলুরা স্টেশন অর্থনীতিতে বড় ভূমিকা রাখবে’
জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও সিনিয়র সচিব নজিবুর রহমান বলেছেন, ডলুরায় শুল্ক স্টেশন স্থাপন হলে সুনামগঞ্জে অর্থনৈতিক উন্নতি ঘটবে।এ শুল্ক স্টেশন জাতীয় অর্থনীতিতে অনেক বড় ভূমিকা রাখবে।
 
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জ সদর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী ইউনিয়ন জাহাঙ্গীর নগরের ডলুরা গ্রামে সুনামগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
তিনি বলেন, এ শুল্ক স্টেশন চালু করার জন্য আমি সব ধরনের সহযোগিতা করব। শুল্ক স্টেশন স্থাপন হলে অনেক বেকার যুবকের কর্মসংস্থান হবে। এছাড়া ভারতের শিলং থেকে এই এলাকার দূরত্ব কম হওয়ায় দুই দেশের ব্যবসায়ীরাই এতে লাভবান হবেন।
 
নজিবুর রহমান বলেন, ভারতের পররাষ্ট্র সচিবের বাংলাদেশে আসার কথা রয়েছে। তিনি এলে কীভাবে দ্রুত শুল্ক স্টেশনটি চালু করা যায় সে ব্যাপারে আলোচনা করা হবে।
 
সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খাইরুল হুদা চপলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ্,বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, শুল্ক গোয়েন্দা বিভাগের মহাপরিচালক বেলাল উদ্দিন, সুনামগঞ্জের  জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, ২৮ বডার গার্ড বাংলাদেশের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাসির উদ্দিন, সহকারী পুলিশ সুপার সঞ্জয় সরকার, ভারতের ব্যবসায়ী প্রতিনিধি বিপি সুরেকা, মহেষ কুমার জালান, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সহ-সভাপতি সজীব রঞ্জন দাস, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু প্রমুখ।
 
 
ইত্তেফাক/উজ্জল
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১৫
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৬
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪