বাংলাদেশ | The Daily Ittefaq

রডের পরিবর্তে বাঁশ ব্যবহারের মামলায় ৩ জনের বিরুদ্ধে চার্জশিট

রডের পরিবর্তে বাঁশ ব্যবহারের মামলায় ৩ জনের বিরুদ্ধে চার্জশিট
ইত্তেফাক রিপোর্ট১৭ জুলাই, ২০১৭ ইং ১৯:৪৫ মিঃ
রডের পরিবর্তে বাঁশ ব্যবহারের মামলায় ৩ জনের বিরুদ্ধে চার্জশিট
গাইবান্ধার মেঘডুমুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওয়াশ ব্লক নির্মাণে রডের পরিবর্তে এমএস অ্যাঙ্গেল ও বাঁশ ব্যবহার করায় দায়েরকৃত মামলায় জনস্বাস্থ্য অধিদফতরের দুই কর্মকর্তা ও ঠিকাদারের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
 
সোমবার দুুপরে কমিশনের নিয়মিত বৈঠকে তদন্ত কর্মকর্তার প্রতিবেদন যাচাই বাছাই করে কমিশন এ তিনজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিলের অনুমোদন দেয়। শিগগিরই তা বিচারিক আদালতে দাখিল করা হবে বলে দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য জানিয়েছেন।
 
এ তিনজন হলেন, জনস্বাস্থ্য অধিদফতরের উপ-সহকারী প্রকৌশলী এএসএম আরেফ বিল্লাহ ডাকুয়া, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের লেবার মো. সাইফুল ইসলাম ও ঠিকাদার মো. আব্দুল খালেক সরকার।
 
দুদক সূত্র জানায়, আসামিরা পরস্পর যোগসাজশে অর্থ আত্মসাতের উদ্দেশে নকশা অনুযায়ী কাজ না করে তারা রডের পরিবর্তে বাঁশ ব্যবহার করেছেন। এজন্য তাদের নামে গাইবান্ধা থানায় ২০১৬ সালের ১৮ এপ্রিল একটি মামলা করে দুদক। মামলা নম্বর ২৭। কমিশনের তদন্তে আসামিরা অসত্ উদ্দেশে লাভবান হওয়ার জন্য এই অপকর্ম করেছে বলে প্রতীয়মান হয়। মামলাটির তদন্ত কর্মকর্তা দুদকের সহকারী পরিচালক মো. জাকারিয়া এ ব্যাপারে বিস্তারিত প্রতিবেদন কমিশনে জমা দিলে কমিশন এ চার্জশিট অনুমোদন দেয়।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১