বাংলাদেশ | The Daily Ittefaq

দেশ এখন উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

দেশ এখন উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী
সিরাজগঞ্জ প্রতিনিধি১২ আগষ্ট, ২০১৭ ইং ১৯:৩২ মিঃ
দেশ এখন উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়নমূলক কাজ হচ্ছে তা বিএনপির চোখে পড়ে না। শেখ হাসিনার নেতৃত্বে গত ৮ বছরে বাংলাদেশের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে এখন উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে। অথচ খালেদা জিয়া সত্যকে সত্য বলতে পারছেন না। শুধু বিরোধিতার জন্যই বিরোধিতা করছেন। 
 
শনিবার দুপুরে তিনি সিরাজগঞ্জের দত্তবাড়িতে নির্মাণাধীন নার্সিং কলেজ, ছোনগাছা ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র স্থান পরিদর্শন ও শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের একথা বলেন।  
 
স্বাস্থ্যমন্ত্রী বলেন, বতর্মান সরকার স্বাস্থ্য সেবা জনগণের দ্বারে দ্বারে পৌছে দেবার যে অঙ্গীকার করে ছিলেন তা আজ বাস্তবায়িত হচ্ছে। হাসপাতাল গুলোতে চিকিৎসা সেবার মান বৃদ্ধি পেয়েছে। শুধু তাই নয়, চিকিৎসা সেবার জন্য দেশের জনগণকে আর হয়রানির স্বীকার হতে হয় না।
 
পরিদর্শন কালে তার সঙ্গে ছিলেন বিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী, সিরাজগঞ্জ স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপ্যাল অধ্যাপক রেজাউল ইসলাম, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আব্দুল লতিফ তারিন, প্লানিং জয়েন সেক্রেটারি মহিউদ্দিন আলমগীর, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন, সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. শেখ মো. মঞ্জুর রহমান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা প্রমুখ।
 
ইত্তেফাক/ইউবি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫