জাতীয় | The Daily Ittefaq

‘সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বাড়ছে’

‘সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বাড়ছে’
ইত্তেফাক রিপোর্ট২৩ সেপ্টেম্বর, ২০১৭ ইং ২১:৩৪ মিঃ
‘সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বাড়ছে’
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দিন দিন বাড়ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি দু’বার সৌদি আরব সফর করেছেন। 
 
সৌদি আরবের জাতীয় দিবস উপলক্ষে শনিবার রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সৌদি দূতাবাস এ অনুষ্ঠানের আয়োজন করে।
 
স্বাস্থ্যমন্ত্রী সৌদি আরবের জাতীয় দিবস উপলক্ষে দেশটির সরকার ও জনগণকে শুভেচ্ছা জানান। নির্যাতন ও প্রাণ হারানো থেকে রক্ষায় মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের জন্য ত্রাণ পাঠানোয় তিনি রাষ্ট্রদূতের মাধ্যমে সৌদি সরকারকে ধন্যবাদ জানান। এছাড়া স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত আবদুল্লাহ এইচএম আল-মুতাইরির সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে দু’দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা হয়। 
 
সূত্র জানায়, রাষ্ট্রদূত বলেন, সৌদি-বাংলাদেশ সম্পর্ক অত্যন্ত গভীর, যা ধর্মীয় সাংস্কৃতিক ও মানবিক বন্ধনের দৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত। সৌদি আরব সর্বদা বাংলাদেশের পাশে দাঁড়ায় এবং সাহায্য-সহযোগিতা করে।
 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জাতীয় পার্টির (এ) চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচএম এরশাদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মঈন খান, জাপার রুহুল আমিন হাওলাদারসহ বিভিন্ন দলের নেতারা উপস্থিত ছিলেন।  
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ ফেব্রুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:১২
যোহর১২:১৩
আসর৪:২০
মাগরিব৬:০০
এশা৭:১৩
সূর্যোদয় - ৬:২৮সূর্যাস্ত - ০৫:৫৫