জাতীয় | The Daily Ittefaq

প্রধান বিচারপতির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা: আইনমন্ত্রী

প্রধান বিচারপতির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা: আইনমন্ত্রী
অনলাইন রিপোর্ট১৫ অক্টোবর, ২০১৭ ইং ১২:৩০ মিঃ
প্রধান বিচারপতির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা: আইনমন্ত্রী
প্রধান বিচারপতিকে ঘিরে বিতর্কের মধ্যেই রবিবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘কিছু কিছু রাজনৈতিক মহল কোনো ইস্যু না থাকায় খড়কুটো দিয়ে ইস্যু সৃষ্টি করেছে।’
 
প্রধান বিচারপতির বিরুদ্ধে ১১টি অভিযোগের ভিত্তিতে কি ব্যবস্থা নেয়া হচ্ছে? এমন প্রশ্নের উত্তরে আইনমন্ত্রী বলেন, খামখেয়ালীভাবে বা তাড়াহুড়ো করে একজন প্রধান বিচারপতির বিরুদ্ধে ব্যবস্থা সমীচীন না। যদি কারো বিরুদ্ধে কোনো কমপ্লেন হয় তাহলে প্রসেসের মাধ্যমে মামলা-মোকদ্দমা হয়। এটা আগে তদন্ত করা হবে, যদি অভিযোগ সত্য প্রমাণিত হয় তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 
সংবাদ সম্মেলনের শুরুতে রাষ্ট্রপতির কাছে দেয়া প্রধান বিচারপতি এস কে সিনহার ছুটির আবেদন ও এ সংক্রান্ত কিছু ফরোয়ার্ড চিঠি পড়ে শোনান আইনমন্ত্রী। চলমান বিতর্কে নিজেকে হতভম্ব দাবি করে আইনমন্ত্রী বলেন, একজন ছুটি চেয়েছেন। তার এগেইনেস্টে সকল ব্যবস্থা নেয়া হয়েছে। এখানে বিতর্কের কিছু নাই।
 
আইনমন্ত্রী বলেন, যেসব অভিযোগ তার বিরুদ্ধে দেয়া হয়েছে, সেসব অভিযোগের বিষয়ে আমি কিছু বলবো না। এতে একটা পক্ষ নেয়া হবে। এসব নিয়ে ইনভেস্টেগেশন হবে। তারপর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
 
ইত্তেফাক/এএম।
 
 
 
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১