জাতীয় | The Daily Ittefaq

ত্রুটিপূর্ণ ফল প্রকাশ করে সরিয়ে ফেললো কর্তৃপক্ষ

কৃষিব্যাংকের অফিসার (ক্যাশ) পদ
ত্রুটিপূর্ণ ফল প্রকাশ করে সরিয়ে ফেললো কর্তৃপক্ষ
২৪ ডিসেম্বর, ২০১৭ ইং ২০:৩০ মিঃ
ত্রুটিপূর্ণ ফল প্রকাশ করে সরিয়ে ফেললো কর্তৃপক্ষ
রাষ্ট্রয়াত্ত্ব কৃষি ব্যাংকের অফিসার (ক্যাশ) পদের ফলাফল ওয়েবসাইটে প্রকাশ করে তা সরিয়ে ফেললো ব্যাংকার্স সিলেকশন কমিটি। রবিবার দুপুরে এই ফল ওয়েবসাইটে প্রকাশের পর সন্ধ্যায় তা প্রত্যাহার করা হয়। আগামী ২৭ ডিসেম্বর পুনরায় ফল প্রকাশের কথা ইত্তেফাককে জানায় কর্তৃপক্ষ। প্রথমে যে ফলাফল প্রকাশিত হয়েছিল তা ছিল ত্রুটিপূর্ণ। ফলাফল নিয়ে প্রশ্ন তুলে পরীক্ষার্থীরা বলেন, ফলাফলে মারাত্মক ত্রুটি হয়েছে। ৭০ পেয়েও অনেকে চান্স পায়নি। আবার এর চেয়ে কম পেয়েও অনেকে চান্স পেয়েছে।
 
গত ২৭ অক্টোবর এই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ১০০ নম্বরের একঘণ্টা ব্যাপী এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। এমসিকিউ পদ্ধতিতে নেয়া এই পরীক্ষার ফল প্রকাশ নিয়ে বিলম্ব হয়। ফলাফল বিশ্লেষণ করে দেখা যায়, ১০০০২৬ থেকে শুরু করে ১০০০৪৭ পর্যন্ত রোল নম্বরে যারা ছিল সবাই পাশ করে। এরপরে শতশত পরীক্ষার্থীর কেউ পাস করেনি। এক লাফে ১০০৬৩৩। এই ফল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা হয় ব্যাংকার্স সিলেকশ কমিটির। 
 
এ বিষয়ে জানতে চাইলে ব্যাংকার্স সিলেকশন কমিটির উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ ফজলুর রহমান খান ইত্তেফাককে বলেন, এখনো ফল প্রকাশ করা হয়নি। আগামী ২৭ ডিসেম্বর ফল প্রকাশ করা হবে। তবে কিভাবে ফলাফল ওয়েবসাইটে দেয়া হলো-সে বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এটা ভুলক্রমে প্রকাশিত হয়েছে। এখন ওয়েবসাইটে নেই। 
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩