জাতীয় | The Daily Ittefaq

চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন

চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন
অনলাইন ডেস্ক১২ জানুয়ারী, ২০১৮ ইং ১৯:৪২ মিঃ
চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন
সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন আহমেদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে চিকিৎসা শেষে নিজ বাসভবনে ফিরেছেন।
শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। এতে বলা হয়, তিনি এখন সুস্থ আছেন।
 
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন থাকাকালে এ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান প্রতিদিনই সাবেক রাষ্ট্রপতি বিচারপতি সাহাবুদ্দিন আহমেদের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন এবং দেখতে গিয়েছেন। উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ এবং পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল্লাহ আল হারুনও সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমেদের চিকিৎসার খোঁজ-খবর নিতেন।
 
সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমেদ গত বছরের ৩০ ডিসেম্বর পেট ব্যথা ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে মেডিসিন অনুষদের ডিন ও ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর তত্ত্বাবধানে কেবিন ব্লকের ৬১১নং কেবিনে ভর্তি হয়েছিলেন। বিচারপতি সাহাবুদ্দিনের শ্বাসকষ্টজনিত সমস্যা ছাড়াও উচ্চ রক্তচাপ, হৃদরোগ, পারকিনসন্সসহ বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যা রয়েছে। বর্তমানে তার শ্বাসকষ্ট সমস্যাসহ শারীরিক অবস্থা আগের তুলনায় ভাল রয়েছে বলে মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ জানান। বাসস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২