জাতীয় | The Daily Ittefaq

যে কোন মূল্যে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা হবে: আইজিপি

যে কোন মূল্যে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা হবে: আইজিপি
অনলাইন ডেস্ক১৪ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ২০:১৪ মিঃ
যে কোন মূল্যে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা হবে: আইজিপি
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, যে কোন মূল্যে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা হবে। তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য জঙ্গিবাদ বাধা হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু বাংলাদেশ পুলিশ অত্যন্ত সাহসিকতার সঙ্গে জঙ্গিবাদ মোকাবেলা করতে সক্ষম হয়েছে। 
 
বুধবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। 
 
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন- পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এসএম মনিরউজ্জামান, চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গণি পাটওয়ারীএবং প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী।
 
আইজিপি বলেন, দেশের থানাগুলোকে সাধারণ মানুষের আস্থার কেন্দ্র হিসেবে রূপান্তর করার চেষ্টা করা হচ্ছে। আর এ জন্য গণমাধ্যমসহ সবার সহযোগিতা প্রয়োজন। কারণ ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এ স্লোগানের বাস্তবরূপ তখনই হবে, যখন সেবা নিয়ে নারী, শিশু ও সাধারণ মানুষ থানা থেকে হাসিমুখে বের হবে।
 
তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সমাজের দর্পণ। আপনাদের লেখনির মাধ্যমে মানুষ তার ভুল বুঝে নিজেকে সুধরে নিতে পারে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আপনাদের ভূমিকা গুরুত্বপূর্ণ। বাসস।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ ফেব্রুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:১১
যোহর১২:১৩
আসর৪:২০
মাগরিব৬:০০
এশা৭:১৩
সূর্যোদয় - ৬:২৭সূর্যাস্ত - ০৫:৫৫