জাতীয় | The Daily Ittefaq

‘খালেদা জিয়াকে বিচারের মুখোমুখি করাটা বড় ধরনের বার্তা’

‘খালেদা জিয়াকে বিচারের মুখোমুখি করাটা বড় ধরনের বার্তা’
ইত্তেফাক রিপোর্ট২২ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ১৩:০৯ মিঃ
‘খালেদা জিয়াকে বিচারের মুখোমুখি করাটা বড় ধরনের বার্তা’
টিআইবির নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান বলেন, খালেদা জিয়াকে বিচারের মুখোমুখি করাটা অবশ্যই বড় ধরনের বার্তা। তবে একটি-দুটি ঘটনা দিয়ে বলতে পারি না যে, বাংলাদেশ দুর্নীতির বিরুদ্ধে ভালো কাজ করছে। এ ক্ষেত্রে ধারাবাহিকতা থাকতে হবে। 
 
আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর ধানমন্ডির মাইডাস সেন্টারে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ-টিআইবির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
 
ড. ইফতেখারুজ্জামান বলেন, কোনো ব্যক্তি বা তার অবস্থানের ওপর ভিত্তি করে করে নয়, দুর্নীতি নিয়ন্ত্রণে সবার বিরুদ্ধে সমান ব্যবস্থা নিতে হবে। তখনই আমরা বলতে পারব টিআইবি সফল হচ্ছে। সেটাই ইতিবাচক হবে। আইনের চোখে সবাইকে সমা্ন বিবেচনা করতে হবে।  
 
তিনি বলেন, যদি ধারণা সৃষ্টি হয় যে, এক শ্রেণির মানুষকে বিচারের আওতায় আনা হচ্ছে তাহলে এর সুফল পাওয়া যাবে না। তাই দুর্নীতি সঙ্গে জড়িত সবাইকে বিচারের আওতায় আনতে হবে।
 
খালেদা জিয়ার বিচার সম্পর্কে টিআইবির বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, টিআইবি কোনো নির্দিষ্ট ব্যক্তির দুর্নীতি নিয়ে কাজ করে না। দুর্নীতি সঙ্গে জড়িত সবার বিরুদ্ধে কাজ করে। আমরা শুধু দেখতে চাই, সবার ক্ষেত্রে আইনের সমান প্রয়োগ হচ্ছে। 
 
ইত্তেফাক/কেকে
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪