জাতীয় | The Daily Ittefaq

নেপালে বাংলাদেশি বিমান বিধ্বস্তের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

নেপালে বাংলাদেশি বিমান বিধ্বস্তের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক
অনলাইন ডেস্ক১২ মার্চ, ২০১৮ ইং ১৭:৩৫ মিঃ
নেপালে বাংলাদেশি বিমান বিধ্বস্তের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক
নেপালের ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস ২১১ ফ্লাইটের বিমানটি বিধ্বস্তে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 
প্রধানমন্ত্রী নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন এবং আহতের দ্রুত সুস্থতা কামনা করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।
 
এদিকে সিঙ্গাপুর সময় ৭ টা ৫০মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেপালের প্রধানমন্ত্রী খাদগা প্রসাদ শর্মা অলির সঙ্গে টেলেফোনে কথা বলেছেন। নেপালের প্রধানমন্ত্রী হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেন।
 
খাদগা প্রসাদ শর্মা অলি জানান, দুর্ঘটনা ঘটার পর তিনি ঘটনাস্থলে ছুটে যান এবং প্রয়োজনীয় নির্দেশনা দেন। 
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ত্রিভূবন বিমানবন্দর খোলার সঙ্গে সঙ্গে তিনি সাহায্যকারী দল নেপালে পাঠাবেন। প্রয়োজনীয় যত রকমের সাহায্য দরকার বাংলাদেশ তা করবে বলেও আশ্বাস দেন প্রধানমন্ত্রী।
 
উল্লেখ্য, সোমবার দুপুর ১২টা ৫১মিনিটে নেপালের উদ্দেশে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৬৭জন যাত্রী নিয়ে ইউ এস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইটটি ছেড়ে যায়। নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে ২টা ২০ মিনিটে অবতরণের সময় আগুন লেগে বিমানটি বিধ্বস্ত হয়। দুর্ঘটনায় অন্তত ৫০ যাত্রী নিহত হয়েছে বলে জানাচ্ছে দেশটির সংবাদমাধ্যম মাই রিপাবলিকা। 
 
ইত্তেফাক/ রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯