জাতীয় | The Daily Ittefaq

এক মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু : মোজাম্মেল হক

এক মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু : মোজাম্মেল হক
পাবনা প্রতিনিধি১৯ এপ্রিল, ২০১৮ ইং ১৭:২৮ মিঃ
এক মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু : মোজাম্মেল হক
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, আগামী এক মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু করা হবে। বৃহস্পতিবার সকালে পাবনা জেলার সুজানগর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। 
 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে এবং রাজধানী ঢাকার বিশেষায়িত হাসপাতালসমূহে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় অর্থ বরাদ্দ দেবে উল্লেখ করে মন্ত্রী বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ সেখান থেকে মুক্তিযোদ্ধাদের যাবতীয় চিকিৎসা ব্যয় মেটাবে। প্রতিটি হাসপাতালে এ সংক্রান্ত একটি কমিটি মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্যক্রম মনিটর করবে। 
 
মোজাম্মেল হক বলেন, বর্তমানে মুক্তিযোদ্ধারা ঈদুল ফিতর ও ঈদুল আজহার দুটি উৎসবভাতা পেয়ে থাকেন। আগামী বাজেটের পর জুলাই থেকে ১৬ ডিসেম্বর, ২৬ মার্চ ও পহেল বৈশাখের উৎসবভাতা দেয়ার পরিকল্পনা সরকারের রয়েছে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এ লক্ষ্যে কাজ করছে। 
 
সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় পাবনা-২ আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, পাবনা জেলা প্রশাসক জসীম উদ্দীন, পুলিশ সুপার জিহাদুল কবিরসহ স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫