জাতীয় | The Daily Ittefaq

‘একরাম নিহতের ঘটনায় জড়িতদের ছাড় নয়’

‘একরাম নিহতের ঘটনায় জড়িতদের ছাড় নয়’
অনলাইন ডেস্ক০২ জুন, ২০১৮ ইং ১৩:২২ মিঃ
‘একরাম নিহতের ঘটনায় জড়িতদের ছাড় নয়’
 
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, টেকনাফের ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক একরাম গুলিতে নিহত হওয়ার ঘটনায় তদন্ত হচ্ছে, এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।
 
আজ শনিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে(বিআইসিসি) নারীদের জন্য এসি বাস সার্ভিস উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।
 
বাংলাদেশের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ সেখানকার পৌর কাউন্সিলর একরামুল হকের নিহত হওয়ার ঘটনা নিয়ে রেকর্ড করা অডিও প্রকাশ হওয়ার পর ঘটনা নিয়ে সামাজিক নেটওয়ার্কে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।
 
একরামুল হকের নিহত হওয়ার ঘটনা নিয়ে রেকর্ড করা অডিও প্রকাশ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, ‘বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করা হচ্ছে আমার বিশ্বাস তদন্তে সব কিছু বেরিয়ে আসবে। মাদকের সঙ্গে জড়িত নয় এমন নিরীহ মানুষ ক্ষতিগ্রস্ত হলেই ব্যবস্থা নেবে সরকার।’
 
মাদকের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে নিরীহ মানুষ হামলার শিকার হলে সরকার কাউকে ছাড় দেবে না- এমনটা জানিয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘দেশে সুনামির মতো ইয়াবা আসছে। সারা দেশের মানুষ আমাদের অভিযানে সহায়তা করছে। তবে প্রধানমন্ত্রী স্পষ্ট বলে দিয়েছেন কেউ যদি নিরপরাধ মানুষকে মাদক বিক্রেতার নাটক সাজায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’
 
তিনি বলেন, নগরীতে নারীদের জন্য চালু হলো ৩৬ আসন বিশিষ্ট ‘দোলন চাঁপা’ বাস সার্ভিস।  প্রতীকীভাবে দুইটা বাস চালু করা হলো। আগামী দুই মাসের মধ্যে আরো ৮টি বাস চালু করা হবে।
 
বেসরকারি ওই পরিবহন সংস্থা সূত্রে জানা যায়, দুই মাসের মধ্যে ঢাকা শহরে আরো ১০টি এই ধরনের বাস নামানো হবে। দুটি রুটে সব মিলিয়ে ৩০টি বাস নামানোর অনুমতি পাওয়া গেছে। ১৫ জুন থেকে আজিমপুর-মিরপুর রুটে সার্ভিসটি চলাচল শুরু করবে।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১