জাতীয় | The Daily Ittefaq

‘একরামুল নিহতের অডিও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছেছে’

‘একরামুল নিহতের অডিও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছেছে’
অনলাইন ডেস্ক০৩ জুন, ২০১৮ ইং ১৬:০৭ মিঃ
‘একরামুল নিহতের অডিও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছেছে’
ফাইল ছবি
কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্থানীয় কাউন্সিলর একরামুল হক নিহত হওয়ার ঘটনায় যে অডিও রেকর্ড প্রকাশ হয়েছে তা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছেছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘অডিও ক্লিপটি যাচাই-বাছাই করা হচ্ছে। এছাড়া একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।’
 
আজ রবিবার রাজধানীর স্টামফোর্ড ইউনিভার্সিটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কর্তৃক দেশব্যাপী মাদকবিরোধী ফেস্টুন বিতরণ ও উদ্বুদ্ধকরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিভিন্ন অনুষ্ঠানে মাদকের বিরুদ্ধে আমি বিভিন্নভাবে কথা বলতে চেষ্টা করেছি। মাদক যে একটি সর্বনাশা সেই দিকগুলো আমরা তুলে ধরতে চেষ্টা করছি। আজকেও ঠিক সেই চেষ্টাই করছি আমরা। তার অংশ হিসেবেই লিফলেট বিতরণ কর্মসূচি।
 
তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে সমাজের সবাইকে নিয়ে। কিছুতেই আমাদের যুবক ও তরুণদের পথ হারাতে দেব না। আসুন সবাইকে নিয়ে আমরা মাদক নির্মূল করি।
 
গত বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে কাউন্সিলর একরামুল হককে অন্যায়ভাবে গুলি করে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তার স্ত্রী আয়েশা বেগম।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪