জাতীয় | The Daily Ittefaq

বিএনপি-জামায়াতের অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

বিএনপি-জামায়াতের অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার থাকার আহ্বান প্রধানমন্ত্রীর
বিশেষ প্রতিনিধি, যুক্তরাষ্ট্র১২ জুন, ২০১৮ ইং ১৩:০১ মিঃ
বিএনপি-জামায়াতের অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার থাকার আহ্বান প্রধানমন্ত্রীর
বিএনপি-জামায়াতের অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার থাকার জন্য দলের সব স্তরের নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে স্থানীয় সময় সোমবার কানাডার টরন্টোর হোটেল রিজ কার্লটনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতাকর্মীরা তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে এ আহ্বান জানান তিনি। এ তথ্য জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান। 
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তারা আমার ও আমার পরিবারের বিপদে সবসময় পাশে থেকেছেন। তাই প্রবাসীদের প্রতি আমি ঋণী। তিনি বলেন, আগামী নির্বাচনে বিএনপি-জামায়াত নানা ধরণের অপপ্রচার চালাতে পারে। এ বিষয়ে দলের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। এ প্রসঙ্গে তিনি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড দেশে ও প্রবাসে তুলে ধরার আহ্বান জানান। 
 
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের নেতৃত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, সহ-সভাপতি আকতার হোসেন, মাহবুবুর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোজাহিদুল ইসলাম, জনসংযোগ সম্পাদক কাজী কয়েস, বাণিজ্য বিষয়ক সম্পাদক ফরিদ আলম, কার্যকরী সদস্য শাহানারা রহমান, কামরুল হীরা, যুক্তরাষ্ট্র জাসদের সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি জেড এ জয় প্রমুখ।
 
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানসহ নেতাকর্মীরা শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় সিদ্দিকুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বলেন, তাঁর নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়িয়েছে। তিনি বাঙালির আশা-আকাঙ্খার প্রতীক। তাই বাংলাদেশের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। আগামীতে আওয়ামী লীগকে বার বার ক্ষমতায় আসতে হবে। এজন্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করে যেতে হবে। তিনি বিএনপি-জামায়াতের যে কোনো ষড়যন্ত্র নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে মোকাবেলার অঙ্গীকার ব্যক্ত করেন। 
 
উল্লেখ্য, জি-৭ সম্মেলনের আউটরিচ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কানাডা যান। রবিবার টরন্টোতে প্রধানমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা দেয় কানাডা আওয়ামী লীগ। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতাকর্মী ওই সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০