জাতীয় | The Daily Ittefaq

কোটা আন্দোলন থেকে সরে আসার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

কোটা আন্দোলন থেকে সরে আসার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর
বিশ্ববিদ্যালয় রিপোর্টার১৮ জুলাই, ২০১৮ ইং ০০:২২ মিঃ
কোটা আন্দোলন থেকে সরে আসার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর
কোটা আন্দোলনকারীদের আন্দোলন থেকে সরে আসার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নো বলে কোনো শব্দ নেই, তিনি কোটা সমস্যার সমাধান করবেন। ছাত্ররা আন্দোলন থেকে সরে আসো।
 
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) অডিটোরিয়ামে মঙ্গলবার সন্ধ্যায় ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারা অন্তরীণ ও গণতন্ত্র অবরুদ্ধ দিবস’ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
তিনি আরো বলেন, যারা ভিসির বাড়িতে হামলা করেছে তাদেরকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। ডিআইজি মিজানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, যে কেউ অপরাধ করলে সে প্রধানমন্ত্রীর কাছে অপরাধী হিসেবে চিহ্নিত হবে। প্রধানমন্ত্রীর কাছে সবাই সমান। তার বিষয়ে ইনকোয়ারি চলছে।
 
প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী যখন ক্ষমতায় এসেছেন, তখন তিনি বলেছেন দেশকে বদলে দিবেন। তেমনি তিনি আজকের বাংলাদেশকে বদলে দিয়েছেন। তিনি মূলত বঙ্গবন্ধুর পরিকল্পনা বাস্তবায়ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।’
 
অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুর অর রশিদ, বিশেষ অতিথি হিসেবে যুব মহিলা লীগের  সভাপতি নাজমা আক্তার প্রমুখ।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩১
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৬