জাতীয় | The Daily Ittefaq

‘বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় জড়িতদের শাস্তি পেতেই হবে’

‘বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় জড়িতদের শাস্তি পেতেই হবে’
অনলাইন ডেস্ক২৯ জুলাই, ২০১৮ ইং ১৭:২৫ মিঃ
‘বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় জড়িতদের শাস্তি পেতেই হবে’
রাজধানীর বিমানবন্দর সড়কে বাস চাপায় দুই স্কুল শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় জড়িতদের শাস্তি পেতেই হবে বলে জানিয়েছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।
 
তিনি বলেন, ‘দুর্ঘটনায় জড়িতদের শাস্তি হবে। আমি শুধু এটুকু বলতে চাই, যে যতটুকু অপরাধ করবে সে সেভাবে শাস্তি পাবে। যে শাস্তি হবে সেই শাস্তি নিয়ে বিরোধিতার কোনো সুযোগ এখানে নেই।’
 
রবিবার দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে মোংলা বন্দরের কন্টেইনার লোডিং-আনলোডিং কার্যক্রম আরও গতিশীল করতে মোবাইল হারবার ক্রেন কেনা সংক্রান্ত চুক্তি সই অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ সব কথা বলেন তিনি।
 
রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ক্যান্টনমেন্ট থানাধীন বিমানবন্দর সড়কের বাম পাশে বাসের জন্য অপেক্ষা করার সময় জাবালে নূর পরিবহনের বাসের চাপায় রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়। নিহতরা হলেন- দিয়া আক্তার মিম ও আব্দুল করিম।
 
চুক্তি স্বাক্ষর প্রসঙ্গে শাজাহান খান বলেন, মোংলা বন্দরের মালামাল দ্রুত ও দক্ষতার সঙ্গে হ্যান্ডলিং এর সুবিধার জন্য মোংলা বন্দরে ১৪ সারি বিশিষ্ট কন্টেইনার বোঝাই জাহাজ থেকে কন্টেইনার লোডিং-আনলোডিং এর লক্ষ্যে মোংলা বন্দর কর্তৃপক্ষ একটি মোবাইল হারবার ক্রেন সংগ্রহ করতে যাচ্ছে।
 
চুক্তিপত্রে স্বাক্ষর করেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর এ কে এম ফারুক হাসান এবং সাইফ পাওয়ারটেক লিমিটেড এর ব্যববস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন। এ সময়ে মন্ত্রণালয়ের সচিব মো. আবদুস সামাদ উপস্থিত ছিলেন।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২