জাতীয় | The Daily Ittefaq

বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা১২ আগষ্ট, ২০১৮ ইং ২০:৫২ মিঃ
বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রীর একান্ত প্রচেষ্ঠায় বাংলাদেশ বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল। বিগত কোন সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি। বরং বিএনপি–জামায়াত জোট সরকার দেশকে একটি জঙ্গিবাদ, সন্ত্রাস ও তলাবিহীন দেশে পরিণত করেছে। দেশের নিরীহ মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করেছে। প্রধানমন্ত্রী মাটি ও মানুষকে ভালোবাসেন বলে আজ দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।
 
রবিবার বিকালে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বরকল সড়ক সংলগ্ন জোয়ারা আড়ালিয়া বিলে ৩৩ শতক জমির উপর নির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, সড়ক দুর্ঘটনা নিয়ে শিক্ষার্থীদের আন্দোলন যুক্তিসংঘত ছিল বলে সরকার তাদের সব দাবি মেনে নিয়েছে। কিন্তু একটি মহল সেই শিক্ষার্থীদের কাঁধে বন্দুক রেখে জল ঘোলাট করে দেশে অরাজগতা সৃষ্টির চেষ্ঠা করেছিল তা ব্যর্থ হয়েছে।
 
ফেসবুকের মাধ্যমে গুজব রটিয়েছে। এতেও ব্যর্থ হয়েছে। এসব ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে। তিনি সকলকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
 
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর প্রশিক্ষণ ও উন্নয়ন কর্মকর্তা লে. কর্নেল এসএম জুলফিকার রহমানের সভাপতিত্বে উদ্বোধনী বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী, ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবদুল মান্নান, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা। এ সময় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, পৌর মেয়র মাহাববুল আলম খোকা, চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৫ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪০
যোহর১১:৪৫
আসর৩:৫৫
মাগরিব৫:৩৬
এশা৬:৪৮
সূর্যোদয় - ৫:৫৬সূর্যাস্ত - ০৫:৩১